Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

বিক্ষোভে উত্তাল মুন্সীগঞ্জ

তুষার আহাম্মেদ 75 বার
আপডেট সময় : Sunday, December 6, 2020
ভাস্কর্য নির্মাণ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দিতে বিক্ষোভে উত্তাল মুন্সীগঞ্জ

5

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিকারী জামাত বিএনপির মদদপুষ্ট, উগ্র মৌলবাদ ও সাম্প্রদায়িক গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মুন্সীগঞ্জ শহর ও সদর উপজেলা শাখার আয়োজনে উত্তাল হয়ে ওঠে মুন্সীগঞ্জ।

রবিবার সকাল থেকে কোষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচীর পালন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। দুপুরে সদর থানা যুবলীগ এবং শহর যুবলীগ একটি বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে পূনরায় কাচারি এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলটি যখন শহর প্রদক্ষিন করে ছিলো এই মিছিলে শরীক হতে উৎসুক জনতাও ছুটে আসে। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংগাতে সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে তীব্য ক্ষোভ বিরাজ করে। অবস্থান কর্মসূচী এবং বিক্ষোভ মিছিটিই তার একটি দৃষ্ঠান্ত উদাহরন। পরে বিকেলে কাচারি চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে যুবলীগ।

বিক্ষোভ সমাবেশ এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম Ñসাধারণ সম্পাদক এ্যাডভোকেট সোহানা তাহমিনা, সদর থানা যুবলীগের সভাপতি মোঃ বাদল রহমান, জেলা যুবলীগের সদস্য মো: জালাল উদ্দিন রুমির রাজন, শহর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম এলান, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, গজারিয়া উপজেলা আওয়ামী যুবলীগ নেতা প্রভাষক দেলোয়ার হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares