Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মসজিদে জামাতে নামাজ আদায় এবং দোকানপাট খুলে দেওয়ার সিদ্ধান্ত

ডেস্ক রির্পোট 370 বার
আপডেট সময় : Thursday, May 7, 2020

5

সরকারি সিদ্ধান্ত অনুযায়ী মসজিদসমূহে জামাতে নামাজ আদায় এবং দোকানপাট খুলে দেওয়ার বিষয়ে স্থানীয় পর্যায়ে সিদ্ধান্ত গ্রহণের জন্য আজ এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় মুন্সিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য, পুলিশ সুপার, সশস্ত্র বাহিনীর প্রতিনিধি, সিভিল সার্জনসহ সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ, স্থানীয় পত্রিকাসমূহের সম্পাদক, ব্যবসায়ী ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশিত শর্তসমূহ যথাযথ প্রতিপালন সাপেক্ষে মসজিদসমূহে জামাতে নামাজ আদায়ে সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়। এছাড়া জেলা সদরে সীমিত পরিসরে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত দোকানপাট খোলা রাখা যেতে পারে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। তবে, বিদ্যমান পরিস্থিতিতে কেউ স্বেচ্ছায় দোকান বন্ধ রাখলে তাকে দোকান খুলতে বাধ্য করা যাবে না। সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ফুটপাতে কোনরকম দোকান খোলা যাবে না। সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে। সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

আজও করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মুন্সিগঞ্জ জেলা জুড়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

জেলায় নতুন ৭ জনসহ মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এখন ২১১জন।

– ডিসি ফেসবুক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares