Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মানবতার নিদর্শন মুন্সিগঞ্জের কৃতি সন্তান অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন

সোহেল টিটু ও মোঃ সুজন বেপারী 334 বার
আপডেট সময় : Friday, May 8, 2020

5

মুন্সীগঞ্জ সদর উপজেলার মীরকাদিম,রিকাবীবাজারের কৃতি সন্তান পুলিশের উজ্জ্বল নক্ষত্র মুন্সীগঞ্জ বাসীর গর্ব বর্তমান পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পিপিএম বার,বিপিএম বার (রাজনৈতিক)। একজন মানবতার নিদর্শন ,নির্লোভ,নির্মোহ, সৎ, নিষ্ঠাবান, পরোপকারী অত্যান্ত সাদা মনের মানুষ, দানবীর ব্যক্তি।

যিনি করোনাভাইরাস সংক্রমণ কোভিড-১৯ প্রতিরোধে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।দেশের মানুষের পাশাপাশি ভাবেন মুন্সিগঞ্জের অসহায়, হতদরিদ্র,অবহেলিত,বঞ্চিত মানুষের কথা।কিভাবে লাঘব করা যায় গরীব,দুঃখি মানুষের দুঃখ,দূর্দশা। কি ভাবে এলাকার মানুষকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে দূরে রাখা যায়। অসহায় কর্মহীন মানুষকে সহায়তা করা যায়। মানুষের বিপদেআপদে সবসময় তিনি পাশে থাকেন। সহযোগিতার হাত বাড়িয়ে দেন মানব কল্যানে।

তিনি চাকুরির সুবাদে বসবাস করেন ঢাকাতে,কিন্তু তার মন সদাই পরে থাকে নিজ জন্মস্থান মুন্সিগঞ্জে। তাঁর চিন্তা ধারণা মুন্সিগঞ্জের মানুষকে নিয়ে। কিভাবে মানুষ দু’বেলা দু’মুঠো খেয়ে সুখে শান্তিতে বসবাস করবেন।দূর্নীতি, মাদক,সন্ত্রাস মুক্ত একটি সুন্দর পরিপাটি সুস্থ সমাজ গড়ে তুলাই যার ভাবনা। তিনি যখনি সময় পান ছুটে আসেন নিজ এলাকায়।এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে এসে দাঁড়ান।এলাকার মানুষের কাছে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন একজন আস্থা ও ভালোবাসার নির্ভরশীল ঠিকানা।তিনি তাঁর ভালোবাসার যাদুতে খুব সহজেই মানুষকে আপন করে নিতে পারেন।

বড়, ছোট আপন,পর সকলেই তার কাছে সমান। তাঁকে অনেকেই বলে থাকেন মানবতার ফেরিওয়ালা ও একজন মানবসেবক। দেশের এই মহামারি করোনাভাইরাস কোভিড-১৯ এর ক্রান্তিলগ্নে ও থেমে নেই তাঁর মানবতার সহায়তা।এলাকার মানুষের প্রতি রয়েছে অগাধ ভালোবাসা।করোনাভাইরাস সংক্রমণে লকডাউনের কারনে খেটে খাওয়া মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে কর্মহীন হয়ে পড়ায় নিম্ন আয়ের ও মধ্য আয়ের মানুষের মাঝে লকডাউনের শুরু থেকেই খাদ্য সহায়তা দিয়ে আসছেন।পাশাপাশি এলাকায় বিভিন্ন শ্রেণির মানুষকে পিপিই,মাস্ক,স্যানিটাইজারসহ বিভিন্ন করোনাভাইরাসের উপকরণ বিতরণ করেছেন।তাঁর এই মহানুভবতার কথা চিরস্মরণীয় হয়ে থাকবে মুন্সিগঞ্জবাসীর কাছে।

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন,পরিস্থিতি যত খারাপই হোক না কেনো আমি মুন্সীগঞ্জের মানুষের পাশে থাকবো। আমি যেই স্কুলে পড়েছি,যেই কলেজে পড়েছি তা মুন্সীগঞ্জের নীরহ মানুষের ঘামে গড়া,আমি তাদের কাছে ঋণী। অতএব,আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারি করোনাভাইরাস থাকবে ততদিন আমার এই সার্ভিস অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares