Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জবাসীকে সুরক্ষায় অবিরাম কাজ করে যাওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা শনাক্ত

ডেস্ক রির্পোট 796 বার
আপডেট সময় : Monday, May 11, 2020

1

মুন্সীগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিনের করোনা শনাক্ত হয়েছে।

গতকাল সোমবার করোনার এই সম্মুখ যোদ্ধার পজেটিভ রিপোর্ট এসেছে। তাই তাঁর পরিবারের অন্যান্য সদস্যদেরও সোমবার নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে। এছাড় কয়েক কর্মকর্তারও নমুনা সংগ্রহ করা হয়েছে। শেখ মেজবাহ-উল-সাবেরিনের নারায়ণগঞ্জে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। সেখান থেকেই সোমবার ম্যাসেজ পাঠিয়ে অবহিত করা হয়।

মুন্সীগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে, এর আগে তার স্বামীর নেগেটিভ আসলেও সোমবার আবার পরিবারের সদ্যস্যদের সোয়াব নেয়া হয়েছে। তিনি এখন নিজ বাসায় আইসোলেশনে আছেন।

মুন্সীগঞ্জে বেশ ক’জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৫৫ জন, চার ইন্সপেক্টরসহ পুলিশ বিভাগের ১০ জন, জেলা তথ্য অফিসার, মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতি জিএমসহ ১৩ জন, ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালকসহ পরিসেবা বিভাগের বহু লোকজনের করোনা শনাক্ত হয়েছে।

তবে মুন্সীগঞ্জ জেলায় এডমিন ক্যাডার সাভির্সের কোন সদস্যের এই প্রথম করোনা শনাক্ত হলো। স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন, তিনি এখন সুস্থ আছেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিন করোনা মোকাবেলায় সেনাবাহিনী এবং পুলিশ নিয়ে বাজার মনিটরিং, মোবাইল কোর্ট পরিচানাসহ সদর উপজেলার বাসিন্দাদের সুরক্ষায় বিরামহীন কাজ করেছেন। মানবিক সহায়তা প্রকৃত কর্মহীন দরিদ্রদের মাঝে পৌঁছাতেও তার অনেক অবদান রয়েছে। দুর্গম পদ্মা ও মেঘনা তীরসহ থেকে শুরু করে ধলেশ্বরী পর্যন্ত পথে পথে তিনি সাহসিকতার সাথে কাজ করেছেন। তার স্মৃতি মুন্সীগঞ্জের পরতে পরতে।

মুন্সীগঞ্জবাসীকে সুরক্ষায় অবিরাম যিনি কাজ করেছেন, এখন তাঁর নিজেরই করোনা শনাক্ত হলো। করোনা যুদ্ধের এই সম্মুখ যোদ্ধার জন্য অনেক দোয়া ও শুভকামনা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares