Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জের ককটেল বিস্ফোরণ ও গুলাগুলি আহত ১২

নাজির হোসেন 1267 বার
আপডেট সময় : Monday, May 24, 2021

5

মুন্সীগঞ্জে সদর উপজেলার চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ককটেল বিস্ফোরণ ও গুলাগুলি ঘটনা ঘটেছে। হামলায় দুই পক্ষের লোকজন আহত হয়েছে বলে শুনাযায়। হামলায় ওয়ার্ড আ’মীলীগের সভাপতি ছেলে বাদলকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেই গুলিতে ৪ জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে । আজ (২৪ মে) সোমবার সকালে সদর উপজেলার চরাঞ্চালের আধারা ইউনিয়নের ষোলারচর গ্রামে এই ঘটনা ঘটে। এ সময় দু’পক্ষের হামলায় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামে আতঙ্ক ছড়িয়ে দেয়।এতে এলাকার নিরিহ মানুষ পরেছেন বেকায়দায়।

স্থানীয়রা জানান, গত কয়েক বছর যাবৎ দুই’টি পক্ষ হামলা, পাল্টা হামলা করে চলেছেন। এখানে একটি গ্রুপের নেতৃত্ব দেন সদর উপজেলার অধারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বার অপর গ্রুপের নেতৃত্ব দেন আধারা ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মো. আলী হোসেন সরকার ও ওয়ার্ড মেম্বার মজিবুর ভূইয়া। এই দুইটি গ্রুপ কয়েক দিন পরপর সংঘর্ষে লিপ্ত হয়৷ গতকাল রাতে আলী হোসেনের গ্রুপ সুরুজ মেম্বারের লোকজনদের গ্রাম ছাড়া করে। পরে আজ সকালে সুরুজ মেম্বারের গ্রুপ আলী হোসেন সরকারের বাড়ীতে হামলা চালিয়ে এলোপাথারি গুলিবর্ষণ করে।

এ সময় গুলিবিদ্ধ হয়ে রোমান (১২), রিংকু (২২), ইকরাম (২৩), জব্বার (২৮)। এছাড়া ককটেলে হামলায় আহত সম্রাট (৩২) রাহায়ন (২৫).মিলন (২০), রানা (২৩) সহ ১২ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ শিশু রোমান (১২) কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। এছাড়া অপর আহতদের বিভিন্ন ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে সদর থানার (ওসি) অপারেশন শেখ আবু হানিফ বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্তিতি শান্ত রয়েছে। ঘটনার জড়িতদের আইনের আওতায় আনতে চিরনী অভিযান চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares