Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জের পূর্বশিলমন্দি এলাকায় হামলা গুলি আহত ১০

শহর প্রতিবেদক 1294 বার
আপডেট সময় : Monday, May 18, 2020

1

মুন্সীগঞ্জ পৌরসভার পূর্বশিলমন্দি এলাকায় দিনদুপুরে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূঁইয়া ও তার লোকজনের ওপর হামলা এবং গুলিবর্ষণ করেছে প্রতিপক্ষ। সোমবার দুপুরে প্রতিপক্ষের আকস্মিক এ হামলায় অন্তত ১০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে হামলায় জড়িত একাধিক অস্ত্রধারীকে গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ।

হামলায় আহত সাহাবুদ্দিন, মনির হোসেন ভূঁইয়া, শিপন, কাদেরসহ অন্যদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মুন্সীগঞ্জ পৌরসভার পূর্বশিলমন্দি এলাকার বাসিন্দা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূঁইয়ার সঙ্গে একই এলাকার ফিরোজ ভূঁইয়ার গতকাল তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি হলে ফিরোজ আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে সাইদুর রহমানের সমর্থক নেতাকর্মীরা এর কারণ জানতে চাইলে ফিরোজ প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে দলবলসহ তাদের ওপর হামলা চালায়। এতে সাইদুর রহমানের পক্ষের ১০ জন আহত হন। হামলার সময় আতঙ্ক সৃষ্টি করতে পিস্তল ও বন্দুক উঁচিয়ে ৫ থেকে ৭ রাউন্ড গুলিবর্ষণ করে ফিরোজ, খোকন ও হারুন বাহিনী।

সদর থানার এসআই সজীব জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে তার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অবশ্য তাদের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা আগেই পালিয়ে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত থাকলেও শহর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহার করা পিস্তলের ২ রাউন্ড তাজা গুলি ও ৫টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। অস্ত্রধারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযানও অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares