Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জের প্রধান ডাকঘরসহ পোষ্টমাষ্টাদের কাছে চাঁদা দাবী

তুষার আহাম্মেদ
আপডেট সময় : Thursday, November 19, 2020
মুন্সীগঞ্জের প্রধান ডাকঘরসহ পোষ্টমাষ্টাদের কাছে চাঁদা দাবী

5

পূর্ববাংলার সর্বহারা পার্টির পরিচয়ে মুন্সীগঞ্জের প্রধান ডাকঘরসহ উপজেলার ডাক বিভাগের পোষ্টমাষ্টাদের কাছে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মুঠোফোনে তাদের কাছ থেকে চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। চাঁদা না দিলে স্ত্রী সন্ত্রানসহ তাদের প্রাণনাশের হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরবর্তীতে দেখে নেবার হুমকি দেয়।

পূর্ববাংলার সর্বহারা পার্টির কমান্ডার মহিউদ্দিন শিকদার পরিচয় দিয়ে গত কয়েকদিন ধরে মুন্সীগঞ্জের বিভিন্ন উপজেলার ডাকঘরে পোষ্টমাষ্টারদের হুমকি প্রদান করে আসছে। এঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে জেলার প্রধান ডাকঘরের পোষ্টমাষ্টার মোসলেম হালদারসহ সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে মোঃ মোসলেম হালদার বলেন, পূর্ববাংলা সর্বহারা পার্টির কমান্ডার মহিউদ্দিন শিকদার নামে ০১৮৪২০১৪৪৮৫ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাী করেন। চাহিদা মতন টাকা দিতে অসম্মতি জানালে আমি ও আমার স্ত্রী ও সন্ত্রানদের হত্যার হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরবর্তীতে দেখে নেবার হুমকি দেয়। এব্যাপারে আমি গতকাল বিকেলে মুন্সীগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছি।এ ছাড়াও এ ব্যাপারে টঙ্গিবাড়ি ও শ্রীনগর উপজেলার পোষ্টমাস্টারা সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন জানান,বিষয়টি তদন্ত করে দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares