Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জের বিনোদন প্রেমিরা ঘরে থাকতে পারেনি

নাজির হোসেন 793 বার
আপডেট সময় : Tuesday, May 26, 2020

1

বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্তের দিক দিয়ে ১০ম স্থানে অবস্থান জেলা মুন্সীগঞ্জ। যেখানে লোকজনের ঘরে থাকার কথা, ভালো থাকার জন্যে। সেখানে মুন্সীগঞ্জের বিনোদন প্রেমিরা ঘরে থাকতে পারেনি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঘুরতে বেরিয়েছে মুন্সীগঞ্জ লঞ্চঘাট সংলগ্ন হাটলক্ষীগঞ্জ বেড়িবাঁধ, মুক্তারপুর ব্রিজসহ আরো অন্যান্য স্থানে। এ জেলায় ঈদের দ্বিতীয় দিনে দেখা যাচ্ছে অন্য চিত্র।

ঘরে থাকবে দুরের কথা। সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের কথা থাকলেও মানছে না বিনোদন প্রেমিরা। সেখানে প্রশাসন, পুলিশ, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা দিন রাত মানুষকে সচেতন করতে পরিশ্রম করে যাচ্ছে।

আজ ঈদের দ্বিতীয় দিন বিকেল ৫ টায় মুন্সীগঞ্জ শহর বেড়িবাঁধের চিত্র। সামাজিক দূরত্ব কোন বালাই নেই। বেশি ভাগ লোকের মুখে মাস্ক নেই! কেউ আসছে ঈদের ঘুরাঘুরি করতে। আবার কেউ আসছে বাতাস খেতে।

অথচ মুন্সীগঞ্জে ঈদের পরের দিন নতুন করে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৬০৬ জনের। এর মধ্যে মারা গেছেন ১৮ জন এবং মোট সুস্থ হয়েছেন ১৬৭ জন।

সিভিল সার্জন ডা.আবুল কালাম আজাদ জানান, নতুন করে শনাক্ত ৩৫ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১১ জন, সিরাজদিখান উপজেলায় ১৪ জন, শ্রীনগর উপজেলায় ৬ জন, লৌহজংয় উপজেলায় ৩ জন এবং গজারিয়া উপজেলায় ১ জন।

এ পর্যন্ত জেলা থেকে পরিক্ষার জন্য ৩৫৩৬ টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ৩৪১৮ টি নমুনার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares