Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মোল্লাকান্দি ও খাসকান্দিতে গ্রামে ককটেল হামলা ও বাড়ীঘর ভাংচুর

জাফর মিয়া 621 বার
আপডেট সময় : Thursday, April 16, 2020
মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ও খাসকান্দিতে গ্রামে ককটেল হামলা ও বাড়ী ঘর ভাংচুর
মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ও খাসকান্দিতে গ্রামে ককটেল হামলা ও বাড়ী ঘর ভাংচুর

1

করোনা আতঙ্ক উপেক্ষা করে মুন্সীগঞ্জে খাসকান্দি গ্রামের দুই পক্ষের মধ‌্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। হয়েছে ককটেল হামলা। এতে নারী-শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

বুধবার (১৫ এপ্রিল) রাত থেকে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল পর্যন্ত সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে পাল্টা-পাল্টি হামলা ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে।

পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের আফজাল ফকির ও মিনার হোসেনের দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে। এতে আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ককটেল বিস্ফোরণের আলামত উদ্ধার করেছে।

বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে আহাম্মদ হালদার, মিনার হোসেন, মজিবর বেপারী, সৈয়দ খাঁন গংরা দফায় দফায় এই ককটেল হামলা চালায়। গভীর রাত থেকে মুহুমুহু ককটেল বিস্ফোরনে আতংকিত হয়ে পড়ে দুটি গ্রামের শত শত নীরহ মানুষ। ককটেল হামলায় খাসকান্দি গ্রামের আফজাল ফকির(৩৫). সুজন(২৬). জসিম(৫০) ছোট মোল্লাকান্দি গ্রামের বাবু মোল্লা (৩৩).জুবায়ের হোসেন (১৮). কাউসার (১৯). আল-আমিন(২২). বাধন(১৯)সহ ১০ জন আহত হয়। অপরপক্ষের ছোট মোল্লাকান্দিতে চুন্নু খাঁন (৬০),রিমি (১২),মরিয়মসহ ৪জন আহত হয় । ভাংচুর চালানো হয় কমপক্ষে ১০ টি বাড়ীতে।

আহত আফজাল ফকির জানান, পূর্বশত্রুতার জেরে আহাম্মদ আর মিনার গংরা এই হামলার ঘটনা ঘটায়। তারা অর্তকিত হামলা চালিয়ে আমাদের বাড়ীঘরে ককেটল বিস্ফোরণ ঘটিয়েছে। এসময় ককটেলের স্পিলিন্ডারে আমাদের গ্রামের অনেকে আহত হয়েছে। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে আছে স্পিন্টার এবং তাজা ককটেল। আমরা করোনার চেয়ে এখন ককটেল আতংকেকে বেশী ভয় পাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানান, খাসকান্দি গ্রামের আফজাল ফকির ও মিনার হোসেনের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল।

ওই বিরোধের জের ধরে কয়েকদিন আগে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে থানায় মামলা হয়। ওই মামলার আসামি পক্ষ মিনার হোসেনের লোকজন বাড়ি-ঘর ছাড়া ছিল।

বৃহস্পতিবার ভোরে মিনার হোসেনের লোকজন বাড়িতে উঠতে গেলে প্রতিপক্ষ আফজালের লোকজন বাধা দেয়। এতে উভয়ের মধ্যে হামলা-পাল্টা হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ককটেল হামলার আলামত উদ্ধার করে। তবে কাউকে আটক করতে পারেনি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে জানান ওসি মো. আনিচুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares