Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে অটো চালকের হামলায় কসমেটিক দোকানের কর্মচারী নিহত

এম এম রহমান
আপডেট সময় : Wednesday, May 20, 2020

1

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আলদি বাজারে অটো চালকের হামলায় মনির মাঝি (২৯) নামের একজন নিহত হয়েছে। বুধবার সকালে ৮টার দিকে মুন্সীগঞ্জের সীমানাবর্তী টঙ্গিবাড়ী উপজেলার আলদিবাজারে অন্যন্যা কসমেটিকস এর দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা এবং পুলিশ জানায়, কসমেটিক দোকানের কর্মচারী মনির মাঝি এবং তার মামা কসমেটিক ব্যবসায়ী লিটন এর সাথে গতকাল বিকেলে অটো গাড়ী দিয়ে ধাক্কা দেওয়ার বিষয়ে অটো চালক রাজুর সঙ্গে কথাকাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। প্রতিদিনের ন্যায় নিহত মনির মাঝি তার মামার কসমেটিক এর দোকানে ব্যবসা পরিচালনা করছিলো।

গতকালকের ঘটনার জের ধরে অটো চালক রাজু আজ সকালে ৮/৯ জনের একটি সংঘবন্ধ গ্রুপ নিয়ে আলদি বাজারে অনন্যা কসমেটিক দোকানে হামলা চালায়। এ সময় অটো চালক রাজুর নেতৃত্বে প্রথমে নিহতের মামা লিটন এবং মনির মাঝিকে ব্যাপক মারধর করে । এক পর্যায়ে জীবন বাঁচাতে নিহত মনির মাঝি দৌড়ে বাজারের পাশে আরেকটি ভবনে আশ্রয় নেয়। সেখানে গিয়েও সন্ত্রাসীরা তাকে এলাপাথারি কুঁপিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত মনির মাঝি মুন্সীগঞ্জ সদর উপজেলার মধ্য মাকহাটি গ্রামের আফিজ উদ্দিন মাঝির ছেলে। তার মৃত্যুকে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো: আওলাদ হোসেন পিপিএম জানান, নিহত কসমেটিক কর্মচারী মনিরের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিয়মিত মামলা দায়ের প্রস্তুতি চলছে। পাশাপাশি এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার চেষ্টাও চলছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares