Logo
শিরোনাম :
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার আটক দুই

তুষার আহাম্মেদ 739 বার
আপডেট সময় : Monday, July 6, 2020
মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার আটক দুই

5

মুন্সীগঞ্জে ধানী জমি থেকে পরিত্যক্ত অবস্থায় একনলা বন্দুক, একরাউন গুলি উদ্ধার ও ২ শ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ। রবিবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভা খাসকান্দি জসিম নগর ধানী জমি থেকে পরিত্যক্ত অবস্থায় এক নলা বন্দুক ও একা রাউন গুলি উদ্ধার করে। একই রাতে ডিবি পুলিশের অপর আর একটি টিম পার্শ্ববর্তী টঙ্গিবাড়ী উপজেলার ধামারণের একতা কোল্ড স্টোরেজের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে।

ইয়াবাসহ আটককৃত শামিম (২৫) শহরের খাসকান্দি এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে ও আনোয়ার হোসেন রাহাত (৪০) শহরের উপকন্ঠ নয়াগাও মধ্যেপাড়ার হাবিবুল্লাহ মাদবরের ছেলে। আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রন আইনে মামলা দেয়া হয়েছে।

উল্লেখ্য উদ্ধার হওয়া অস্ত্রটি মাস খানেক আগে খাসকান্দি গ্রামে অস্ত্র বহন করে ত্রাস সৃষ্টি কারী খোকনের। সে ঘটনায় ৪ টি অস্ত্র ব্যবহার করা হলে দুইটি অস্ত্র উদ্ধার করতে পেরেছে পুলিশ। তবে সেই সময় ব্যবহৃত অবৈধ অপর অস্ত্র গুলোর মধ্যে এখনো দুটি বিদেশি অস্ত্র উদ্ধার হয়নি।

এসব বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন বলেন, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রটি খাসকান্দি গ্রামের নূর হোসেন ভূইয়ার ছেলে খোকন ভূইয়ার। অস্ত্রবহন কারী খোকনকে আগেই গ্রেফতার করা হয়েছে। তার তথ্য মতে রাতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়। একই সময় ধামারণ থেকে ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। তাদেরকে মাদক দ্রব নিয়ন্ত্রন আইনে মামলা দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares