Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে আধিপত্যকে কেন্দ্র করে হত্যা চেষ্টা

নাজির হোসেন 4419 বার
আপডেট সময় : Monday, May 25, 2020

5

মুন্সীগঞ্জের চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোহগ সিকদার (৩৩) নামের একজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

গতকাল রবিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকি ইসলামপুর সড়কে এই হামলার ঘটনা ঘটে। হামলা গুরতর আহত অবস্থায় সোহগকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, চরকেওয়ার ইউনিয়নের টরকি ইসলামপুর গ্রামের আব্দুল হক সিকদারের ছেলে সোহাগ সিকদারের সাথে একই বংশের গজনবী মেম্বারের সাথে দির্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।

সেই বিরোধকে কেন্দ্র করে ইউপি সদস্য গজনবী মেম্বারের ছেলে শরিফ ও তার সহকারী আনোয়ার সিকদার, সিদ্দিক আলী সিকদার,আলম ঢালীসহ তার দল বল নিয়ে সোহাগকে মারার উদ্দেশ্যে ফুলতলা ইসলামপুর সড়কে ওৎ পেতে থাকে। পরে রাত সাড়ে ৮ টার দিকে সোহাগ সিকদারকে বাড়ী ফিরার সময় দেশিয় ও বেদেশি অস্ত্রসস্ত্র নিয়ে সোহগকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে সংঘবদ্ধ সশস্ত্র দলটি। পরে তার চিৎকার আশপাশের লোকজন এগিয়ে এসে সোহাগকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থা অবনতি হলে গুরুতর অবস্থা ঢাকায় পেরন করা হয়। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।

এব্যাপারে হামলা কারী শরিফ এর বাবা ইউপি সদস্য গজনবী মেম্বার বলেন,ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না একটি দাওয়াতে বাহিরে ছিলাম। তবে কি কারনে মারামারি হয়েছে সেটা যানা নেই।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এখন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares