Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে করোনা শনাক্ত ১১২

বর্ষন মোহাম্মদ 414 বার
আপডেট সময় : Friday, May 1, 2020

1

মুন্সীগঞ্জে করোনায় আক্রান্ত ৩১ জনের তালিকার মধ্যে অবশেষে ২১ জনের তালিকা এসেছে। শুক্রবার সকালে সিভিল সার্জন অফিস এই তালিকার প্রাপ্তি স্বীকার করেছেন। এর মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় সাতজন, টঙ্গীবাড়ি উপজেলায় দুজন, লৌহজং উপজেলায় একজন, সিরাজদিখান উপজেলায় ৯ জন এবং গজারিয়া উপজেলায় দুজন। সদরের সাতজনের মধ্যে নারায়ণগঞ্জে মারা যাওয়া বৈখর গ্রামের নাজমা বেগম (৬০) রয়েছেন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, এদিকে আইইডিসিআর এখনও ২৭ ও ২৮ এপ্রিল পাঠানো রিপোর্ট সম্পর্কে কিছুই জানায়নি। অর্থ পরে পাঠানো ‘নিপসম’ থেকে দ্রুত রিপোর্ট চলে আসল। তিনি আসা প্রকাশ করেন ‘নিপসম’ এখন যথা নিয়েমে রিপোর্ট দিয়ে যাবে সমস্যা হবে না।

মুন্সীগঞ্জে বৃহস্পতিবার নতুন আরো একজনের করোনা শনাক্তসহ জেলায় ১১০ জনের করোনা শনাক্ত এমন রিপোর্ট দেওয়া হয়েছে আইইডিসিআরের অফিসিয়াল ওয়েবসাইটে।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বলেন, যেহেতু অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া হয়েছে। তাই ঘটনা সত্য। তবে আমাদের অফিসে পাঠানো রিপোর্ট অনুযায়ী জেলায় ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর বাইরে ‘নিপসম’ থেকে প্রাপ্ত রিপোর্ট মতে নতুন আরো দুজন। তাই আমাদের প্রাপ্ত রিপোর্ট ১০২। আর আইইডিসিআর এর তথ্য যুক্ত হয়ে হবে ১১২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares