Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ক্রিকেট খেলতে গিয়ে কিশোর মৃত্যু

তুষার আহাম্মেদ
আপডেট সময় : Tuesday, November 3, 2020
মুন্সীগঞ্জে ক্রিকেট খেলতে গিয়ে মারামারির ঘটনায় আহত কিশোর মৃত্যু

5

টানা ১৫ দিন জীবন যুদ্ধে লড়াই করে হেরে গেলেন রোমান (১৬) নামের কিশোর। সোমবার গভীর রাত ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে মারা যায় সে। এর আগে গত ১৬ অক্টোবর ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে টানা ১৫ দিন ভর্তি ছিলেন রোমান।

জানাগেছে, গত ১৬ অক্টোবর মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের শিলই ইউনিয়নের উত্তর কান্দি গ্রামে দুপুরের দিকে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় নিহত রোমান তলপেটে আঘাত পেলে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার অবস্থা গুরুতর দেখে কর্মরত ডাক্তার ঢাকায় রেফার করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার গর্ভির রাত ১ টার দিকে মারা যায়।

এ ঘটনায় নিহতের চাচা ইউনুস বেপারী বাদী হয়ে এক আসামীর নাম উল্লেখ্য করে মঙ্গলবার সকালে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা পর থেকে হত্যার সাথে জড়িত আসামীকে গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশি অভিযান চলছে।

নিহত রোমান সদর উপজেলার চরাঞ্চলের শিলই ইউনিয়নের উত্তর কান্দি গ্রামের আসলাম বেপারীর ছেলে।

এব্যাপার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন,ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটলে আসামীর হাতের কনুইয়ের আঘাতে গুরুতর আহত হয় রোমান। পরে ১৫ দিন চিকিৎসাধীন থেকে সে মারা যায়। এ ঘটনায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। আসামীকে দ্রুত গ্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares