Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Wednesday, October 28, 2020

5

মুন্সীগঞ্জ ঘটনা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাজী আবির (২৩) নামের এক ছাত্রলীগ কর্মীর উপর সন্ত্রাসী হামলা ও কুপিয়ে গুরুত্বর জখম করা হয়েছে। আহত ওই ছাত্রলীগ কর্মী বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এর আগে মঙ্গলবার(২৮অক্টোবর) রাতে সদর উপজেলার হাতিমার চৌরাস্তা এলাকায় এঘটনায় ঘটে। এঘটনায় একইরাতে আহতের বড়ভাই কাজী অসীম হামলাকারী মোঃ নাহিদ ও মনির পুস্তি ২জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর লিখিত অভিযোগ করেছে। আহত আবির রামপাল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাজী ফুলনের পুত্র ও স্থানীয় ছাত্রলীগকর্মী।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, বিগত বহুদিন যাবত স্থানীয় মোঃ নাহিদ, হাতিমারা এলাকার মৃত সালাম পুত্র মনির পুস্তি, মৃত মজিবুর মাদবরের পুত্র ওমিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন মিথ্যা তথ্যদিয়ে আবিরের বিরুদ্ধে নানা হেয় মূলক পোষ্ট করে আসছিলো। এনিয়ে প্রতিবাদ করলে দুই পক্ষের মাঝে বিরোধ চলছিলো। এছাড়াও আবিরের বড় ভাই অসীমের জন্য পানাম এলাকায় পারিবারিক ভাবে বিয়ের জন্য মেয়ে দেখা হলে ওই মেয়েরও বাড়িতে না যাওয়ার জন্য হুমকি দেয় তারা। মঙ্গলবার সন্ধ্যায় আবির হাতিমারা বাজারে খাদ্যপন্য ক্রয় করতে গেলে বাজারে পূব থেকেই থাকা নাহিদ, মনির, অমিম তাকে ঘিরে ধরে।

এসময় কথা কাটাকাটির একপর্যায় দাড়ালো ছুরি, খুড় দিয়ে আবিরকে বুকে ও পিঠে লাগাতার কুপিয়ে গুরুত্ব জখম করে তার সাথে থাকা স্বর্ণের বেসলাইট ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতা আবিরকে উদ্ধার করে গুরুত্বর অবস্থায় হাসপাতলে ভর্তি করে স্বজনরা। এঘটনায় যোগাযোগের চেষ্টা করা হলেও অপর পক্ষের কাউকে পাওয়া যায়নি।

মুন্সীগঞ্জ সদর থানার এস আই এনামুল জানান, এবিষয়ে অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে দেখা হচ্ছে মামলারও প্রস্তুতি চলছে। দোষীদের দ্রুত গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares