Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে দেড়শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক 233 বার
আপডেট সময় : Saturday, July 17, 2021
মুন্সীগঞ্জে দেড়শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ
মুন্সীগঞ্জে গরিবের বন্ধু সমাজকল্যাণ সংস্থা'র শুভ উদ্বোধন; দেড়শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

5

মুন্সীগঞ্জে গরিবের বন্ধু সমাজকল্যাণ সংস্থার শুভ উদ্বোধন উপলক্ষে দেড়শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) জেলা সদরের মহাকালী ইউনিয়নের মিয়া বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরিবের বন্ধু সমাজকল্যাণ সংস্থার শুভ উদ্বোধন ও ঈদুল আযহা উপলক্ষে মহাখালী ইউনিয়নের প্রায় দেড়শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রী বিতরনী অনুষ্ঠানে জিয়াউল হাসান বিরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিন।

দৈনিক রজত রেখার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাকালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মো. জিয়াউল হাসান বিরিন । মহাকালি ইউনিয়ন পরিষদের সদস্য মোঃছিদ্দিক মোল্লা, সংরক্ষিত আসনের সদস্য সামেনা বেগম।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এড.সোহানা তাহমিনা বলেন, যারা আপনাদেরকে এই খাদ্য সহায়তা দিয়েছেন তাদের জন্য দোয়া করবেন, তারা প্রবাসে থেকে আয় করে আপনাদের জন্য সহযোগিতা পাঠিয়েছেন।

গরিবের বন্ধু সমাজ কল্যান সংস্থা সংগঠনটি প্রবাসে থেকে প্রতিষ্ঠা করেছেন এলাকার প্রবাসীরা। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, উপদেষ্ঠা আশরাফুল কাজী, মাহামুদ রুবেল, সভাপতি, শাহালম কাজি, সাধারন সম্পাদক মনির হোসেন, সহ-সভাপতি জসীম কাজী, সাংগঠনিক সম্পাদক সামীম হোসেন, দপ্তর সম্পাদক কাজী তনিমা মাহামুদ, যুগ্ন সম্পাদক মাহাবুব শেখ।

সংগঠনটির প্রচার সম্পাদক মোঃ মিন্টু শিকদার ও কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন উপস্থিত থেকে অনুষ্ঠানটির কার্যক্রম পরিচালনা করেন। এই ধারাবাহিকতায় সংগঠনটি অসহায় মানুষের পাশে থেকে এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।

ঈদ উপহার এর মধ্যে ছিল ২ কেজি পোলাও চাল, ২ কেজি সেমাই, ২কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি তেল, ১ কেজি লবণ সহ তিন ধরনের তিন কেজি ডাল সহ অনান্য প্রয়োজনীয় দ্রব্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares