Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ধর্ষণের শিকার ৭২ বছরের বৃদ্ধা

আরাফাত রায়হান সাকিব 1755 বার
আপডেট সময় : Saturday, October 3, 2020
৭২ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, ১০ ডিমে রফাদফার চেষ্টা

5

মুন্সীগঞ্জে এশার নামাজের অজু করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ৭২ বছরের এক বৃদ্ধা। তারপর ১০ ডিম এবং ১০০ টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দেয়ারও চেষ্টা করেন অভিযুক্ত কাদের শেখ। বুধবার রাতে মুন্সীগঞ্জ পৌর এলাকার পূর্ব-শীলমন্দিতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বৃদ্ধা চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। অভিযুক্ত কাদের শেখ একই এলাকার মৃত আমির শেখের পুত্র।

ওই বৃদ্ধা ও পুলিশ বলছে, ভুক্তভোগী বৃদ্ধা শুক্রবার রাতে এশার নামাজ পরার জন্য অজু করতে ঘর থেকে বের হন। এসময় এলাকার ‘চিহ্নিত মাদকসেবী’ কাদের তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে একই রাতে আবারো অভিযুক্ত কাদের ১০টি ডিম ও ১০০ টাকার বিনিময়ে বৃদ্ধাকে ঘটনা ধামাচাপা দিতে বলে।

শনিবার সকালে বৃদ্ধার শারীরিক অবস্থা খারাপ হলে মুন্সীগঞ্জ পৌরসভায় কর্মরত তার নিকট আত্মীয়কে বিষয়টি জানানো হয়। পরে বিষয়টি পৌর মেয়রকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নিতে পরার্মশ দেন।

দুপুরে ধর্ষণের ঘটনায় সদর থানায় ওই বৃদ্ধা অভিযোগ করেন।

এদিকে, ওই বৃদ্ধা থানায় অভিযোগ দায়ের ও চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হওয়ার পরও অভিযুক্ত কাদের তার পথরোধ ও হুমকি দেন। পরে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান এ খবর নিশ্চিত করে জানান, বাড়িতে একাই থাকেন বৃদ্ধা। ঘটনার দিন রাত ৯টার দিকে ওজু করতে ঘর থেকে বের হওয়ার পর অভিযুক্ত কাদির শেখ তাকে পেছন দিক থেকে মুখ চেপে ধরেন। পরে বৃদ্ধার ঘরেই তাকে ধর্ষণ করে বলে অভিযোগ পেয়েছি। আমরা আসামিকে ধরার চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares