Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ধর্ষীতার পক্ষ নেয়ায় সন্ত্রাসী হামলা

জাফর মিয়া 836 বার
আপডেট সময় : Saturday, October 10, 2020
ধর্ষীতার পক্ষ নেয়ায় মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলা ও মারধরের অভিযোগ

5

ধর্ষীতার পক্ষ নেয়ায় মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। জেসমিন বেগম নামের এক নারী এমন অভিযোগ করেছেন। তবে প্রতিপক্ষ বলছে ধর্ষেণর ঘটনা নয় মুরগি চুরির তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।

শুক্রবার সকালে শহরের পূর্বশীলমন্দি এলাকা এ ঘটনা ঘটেছে। মারামারির ঘটনায় এক পক্ষের জেসমিন বেগম (২৭),স্বামী ইউনুস আলী (৩৭) ও ভাতিজা ইউনুস কাজী (৩৪) নামের ৩জন ও অপর পক্ষের সুফিয়া বেগম (৩৫) সহ দুইজন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই নারী ও এক পুরুষসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান,গত ৩০ সেপ্টেম্বর ৭২ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণ ঘটনায় ধর্ষীতার পক্ষ নেয়ায় ধর্ষক কাদের শেখের আপন ভাই সিদ্দিক শেখ,মুকবুল শেখ,ভাতিজা ফাহিম শেখ ও চাচাতো ভাই আবুল শেখ তাদের সন্ত্রাসী বাহীনি নিয়ে এই হামলার ঘটনা ঘটনায়।
এঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে মৃত আব্দুল খালেক শেখ এর ছেলে আবুল শেখ নামের একজনকে ও থানায় মারামারির মিথ্যা অভিযোগ দিতে এসে শরিফ মিঝির মেয়ে সুফিয়া বেগম ও মহিউদ্দিন মিয়ার স্ত্রী আফসানা আক্তার নামের দুই নারীকে আটক করা হয়েছে । এ ঘটনায় আহত জেসমিন বেগম এর স্বামী ইউনুস আলী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
হামলার শিকার জেসমিন বেগম বলেন,ধর্ষীতাকে সুবিচার পাওয়ার সহযোগিতা করায় হামলাকারীরা আমাকেও ধর্ষণের হুমকি দিচ্ছে। আমার বসত বাড়ীতে ধর্ষক কাদের শেখ এর ভাই ভাতিজাসহ তাদের ভাড়া করা সন্ত্রাসী বাহীনি নিয়ে হামলা চালিয়ে আমাকে আমার স্বামী ও আমার ভাতিজাকে মারধর করে। এসময় তারা আমাকে ধর্ষণ করবে বলে হুমকি দিয়ে অকত্তভাষায় গালিগালাজ করে।
তবে এসব অভিযোগ অস্বীকার করে অপর পক্ষের আহত সুফিয়া বেগম বলেন,মুরগি চুরির তুচ্চ ঘটনাকে কেন্দ্র জেসমিন বেগমের সাথে কথাকাটাকাটি হলে তারা আমাকে মারধর করে। তবে জেসমিনদের কেউ মারে নি এসব মিথ্যা।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আনিচুর রহমান জানান, মারামারি ঘটনায় অভিযোগ পাওয়া পর থেকে এখন পর্যন্ত দুই নারী ও এক পুরুষসহ ৩ জন আসামী গ্রেফতার ক‌রা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares