Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে স্মারকলিপি প্রদান

রির্পোটারের নাম 185 বার
আপডেট সময় : Thursday, May 7, 2020

1

মুন্সীগঞ্জ জেলায় করোনা শনাক্তের জন্য পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৭মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাসের উপস্থিতিতে জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের হাতে মুন্সিগঞ্জ জেলাবাসীর পক্ষে এই স্মারকলিপি প্রদান করেন মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন কল্লোল।

স্মারকলিপি প্রদানে আরও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. শাহীন মোঃ আমানউল্লাহ, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সমর ঘোষ, নাগরিক সমন্বয় পরিষদের আহ্বায়ক সুজন হায়দার জনি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, হিরণ কিরণ থিয়েটারের সভাপতি জাহাঙ্গীর আলম ঢালী, মিরকাদিম পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামন শরিফ, সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল, জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম সহ জেলার সুশীল সমাজের ব্যাক্তিবর্গ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই ঢাকা ও নারায়ণগঞ্জ জেলার পাশবর্তী মুন্সীগঞ্জ জেলার ১৫লক্ষাধিক মানুষ অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছে। প্রতিদিনই জেলায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবে জেলায় করোনা সনাক্তের কোন ল্যাব না থাকায় ঢাকা থেকে পরিক্ষা করতে একদিকে বিড়ম্ববনা স্বীকার অন্য দিকে পরিক্ষার ফলাফল আসতে বিলম্ব হওয়ায় হতাশরা মধ্যে থাকতে হচ্ছে নাগরিকদের। এ অবস্থায় দ্রুত একটি পিসিআর ল্যাব স্থাপন জরুরি হয়ে উঠেছে।

স্মারকলিপি প্রদান শেষে মাহতাব উদ্দিন কল্লোল গণমাধ্যমকর্মীদের বলেন, মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নবনির্মিত ২৫০শয্যা ভবনে পিসিআর ল্যাব স্থাপন করা এখন জেলাবাসীর প্রাণের দাবী হয়ে উঠেছে। তাই প্রধানমন্ত্রীর কাছে আমরা লিখিত আবেদন জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares