Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে প্রবাসী কল্যাণ পরিষদের অর্থ বিতরণ

নাজির হোসেন
আপডেট সময় : Wednesday, November 18, 2020
মুন্সীগঞ্জে প্রবাসী কল্যাণ পরিষদের অর্থ বিতরণ

1

মুন্সীগঞ্জের সামাজিক সংগঠন “প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদ” অসহায় ও গরিব ৪ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে।

আজ ১৮ নভেম্বর বুধবার বিকাল ৩ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসারের মুক্তারপুরে প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের অস্হায়ী কার্যলয় থেকে এ অর্থ বিতরণ করা হয় ।

অর্থ সহায়তা পেলেন মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের পানাম গ্রামের সেলিনা বেগম,পঞ্চসার ইউনিয়নের শিউলী বেগম, মোসা: জাহানারা ও আনোয়ার হোসেন।

অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা শফিউদ্দিন ভান্ডারী, হাবিবুর রহমান (হাবু) ভান্ডারী,নাছির উল্লাহ ভান্ডারী , মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার দীপ্তি, ইসরাতুল তিফা ও ইভা আক্তার।

প্রবাসী ও ফেরত প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি মো. মাসুদ রানা ও সাধারণ সম্পাদক বাবুল বেপারী জানান, আমরা এই সংগঠনের পক্ষ হতে সব সময় অসহায় ও গরিব মানুষের পাশে থাকবো। আরো বলেন,সমাজ সেবা মূলক কাজে সকলকে সাথে নিয়ে কাজ করবো।

এ অর্থ বিতরণের সার্বিক সহায়তায় ছিলেন , সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আশরাফউদ্দিন সেন্টু, সিনিয়র সহ-সভাপতি বিপ্লব ইসলাম, সহসভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি শিপন চৌধুরী, উন্নয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শরীফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সাদেক মিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. দিদার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুম,দপ্তর সম্পাদক ফারুক বেপারী, প্রকাশনা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মাসুদ মাদবর, সহ-প্রচার সম্পাদক ওমর ফারুক প্রমূখ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares