Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ভিটি হোগলাকান্দিতে ককটেল হামলার

নিজস্ব প্রতিবেদক 47 বার
আপডেট সময় : Sunday, December 6, 2020
মুন্সীগঞ্জে ভিটি হোগলাকান্দিতে ককটেল হামলার

5

শনিবার দিবাগত রবিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের ভিটি হোগলাকান্দি গ্রামের আমতলা এলাকার হেফাজউদ্দিনের ভারাটিয় গরীবউল্লাহর বসত ঘরে এই ককটেল হামলার ঘটনা ঘটে। হামলায় ঘরবাড়ীর ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। ছিদ্র হয়েগেছে ঘরের ভেড়া। এতে আতঙ্কিত হয়ে পরেছে পরিবারটি।এদিকে গতকাল রোববার সদর থানায় রাবেয়া বেগম বাদী হয়ে মোতা গাজী সহ আরও ১০ জনের নামসহ ৫/৬ জন দেখিলে চিনিবো বলে অভিযোগ দায়ের করেন।

সরেজমিন দেখা যায়, ককটেল হামলায় ঘরের দরজায় দাগ লেগে আছে। টিনের ভেড়া ছিদ্র হয়েছে। ঘরের সামনে ককটেলের খোসা পরে আছে।

হামলার শিকার গরীব উল্লাহর স্ত্রী আহত রাবেয়া বেগম বলেন,আমার স্বামী বাড়িতে ছিলেন না। আমি আমার ২ ছেলে ১ মেয়ে নিয়ে ঘরে ঘুমাই। ভোর রাতে স্থানীয় সন্ত্রাসী মোতা গাজীর নেতৃত্বে তার ভারাটিয়া সন্ত্রাসীরা এই ককটেল হামলা চালিয়েছে। এ সময় আমাকে মারধর করে আমার কানের স্বর্ণের অলঙ্কার ছিনিয়ে নেয় এবং আমাদের বাড়ী ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয়। এঘটনার পর থেকে আমরা চরম আতঙ্কে দিনকাটাচ্ছি।আরও বলেন, তারা গেল শনিবার সন্ধ্যায় লোক মারফতে আমাদের এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয়।

তবে ককটেল হামলার বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত মোতা গাজী বলেন,ককটেল হামলার সাথে আমি বা আমার কোন লোক জড়িত না। আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

এব্যাপারে সদর থানার এস আই ইব্রাহীম জানান ,হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে অবিস্ফোরিত একটি তাজা ককটেল পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক বলেন, একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্হা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares