Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে মটরসাইকেল ইয়াবাসহ ৫চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 257 বার
আপডেট সময় : Tuesday, January 12, 2021

5

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় মুন্সীগঞ্জ থানা, টঙ্গীবাড়ী থানা এবং বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করিয়া তিনটি ঘটনায় মোট চারটি চোরাই মোটরসাইকেল এবং ২০ পিচ ইয়াবাসহ ৫ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় মুন্সিগঞ্জ ডিবি পুলিশ। সোমবাার রাতে ২১.২৫ ঘটিকার সময় মুন্সীগঞ্জ সদর থানার মাকহাটি পশ্চিমপাড়া দেওয়ানকান্দি এলাকায় অভিযান চালাইয়া (১)আলামিন বেপারি(২১) পিতা- মৃত আবু তালেব বেপারী সাং পুরা বাজার (শিবির) থানা টঙ্গিবাড়ি মুন্সিগঞ্জকে ০২টি চোরাই মোটর সাইকেলসহ আটক করে। তার বিরুদ্ধে মুন্সীগঞ্জের সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপর অভিযানে সোমবার রাতে মুন্সীগঞ্জ সদর থানাধীন রামপাল কালিন্দীপাড়া এলাকায় অভিযান চালাইয়া (২)আসামি অনিক শেখ (২৪) পিতা হাসু শেখ সাং রাউথবুক থানা টঙ্গীবাড়ী জেলা মুন্সীগঞ্জ (৩)মোঃ আরিফুর রহমান যুবরাজ (২৪)পিতা আব্দুল কুদ্দুস শিকদার সাং রামপাল কালিন্দীপাড়া মুন্সীগঞ্জ এবং (৪) মোহাম্মদ রাজন মোল্লা(২০) পিতা আনোয়ার হোসেন মোল্লা সাং ফাসিয়াতলা থানা কালকিনি জেলা মাদারীপুর বর্তমানে শিপাহিপারা ফরহাদ হোসেনের বাড়ির ভাড়াটিয়া থানা ও জেলা মুন্সীগঞ্জ থেকে তাদের আটক কোরিয়া তাদের হেফাজত থেকে আরো দুইটি ফেজার চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ডিবি পুলিশের ওপর অভিযানে মুন্সীগঞ্জ সদর থানাধীন কদমতলী এলাকায় জনৈক জাহাঙ্গীর হাওলাদার বাড়ির সামনে থেকে আসামি(৫) রুবেল হাওলাদার (৩১) পিতা হাফিজ উদ্দিন হাওলাদার সাং মহেশপুর থানা জেলা মুন্সীগঞ্জ থেকে তাদের আটক করা হয়। তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামি রুবেল হাওলাদার এর বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

এই নিয়ে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ গত ২৪ ঘণ্টায় মোট ৫ জন আসামীকে গ্রেপ্তার করে এবং চারটি চোরাই মোটরসাইকেল এবং ২০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয় মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আসামি রুবেলের বিরুদ্ধে পুলিশ আক্রান্ত এবং হত্যা মামলাসহ একাধিক মামলা আছে। আসামি অনিক ও আলামিনের বিরুদ্ধে একাধিক মামলা আছে। তারা সঙ্ঘবদ্ধ মোটরসাইকেল চোর দলের সক্রিয় সদস্য বলিয়া জানা যায়। তাদের বিরুদ্ধে মামলার তদন্ত চলিতেছে। এ বিষয়টি নিশ্চিত করেন মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares