Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ গুলি

ডেস্ক রির্পোট 886 বার
আপডেট সময় : Wednesday, May 12, 2021

5

মুন্সীগঞ্জে চাঁদা না দেয়ায় পঞ্চসার ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ইউপি সদস্য জাহিদ হাসানের নেতৃত্বে সন্ত্রাসী হামলা ও গুলি বর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাসিবুল হাসান শান্ত (২৫),শিমুল তালুকদার(৩০)ও মনির হোসেন (৪৮) সহ ৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার বিকালে শহরের উপকন্ঠা পঞ্চসার ইউনিয়নের জিয়সতলায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মনির হোসেন নামের একব্যক্তি সরদার পাড়া এলাকার আবুল হোসেনের থেকে ১০ শতাংশ জমি ৩৫ লাখ টাকায় ক্রয় করেন । পরে ১০ লাখ ৬০ হাজার টাকা পরিশোধ করে একটি বায়না দলিল করেন। সেই জমিতে স্থাপনা নির্মান করতে গেলে বুধবার বিকালে পঞ্চসার ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগ সভাপতি বাধা দিয়ে হামলা চালীয়ে মনির হোসেন এর বাড়ীঘরে গুলি বর্ষণ করে । এসময় হামলা কারীদের বাঁধা দিতে এলে মনির হোসেন ও তার ছেলেসহ কয়েকজনকে মারধর করে। পরে পুলিশ এসে পরিস্তিতি নিয়ন্ত্রন করে।

হামলার শিকার মনির হোসেন বলেন, ৫ বছর আগে জমি বায়না দলিল করেছি। পুরো টাকা পরিশোধ করে জমিটি লিখে নেয়ার কথা। কিন্তু হঠাৎ করে বুধবার পঞ্চসার ইউপি সদস্য ও যুবলীগ সভাপতি তার সন্ত্রাসীরা দলবল নিয়ে জমিতে এসে আমার থেকে চাঁদা দাবী করেন। চাঁদা দিতে অস্বীকার করলে এলোপাথারি গুলি বর্ষণ করে আমাদের মারধর করে ৫ জনকে আহত করেছে।

এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান মনির।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ইউপি সদস্য ও যুবলীগ সভাপতি জাহিদ হাসান বলেন, ঘটনাটি সত্য নয় আমি ঘটনার সাথে জড়িত না। আমি পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এটি একটি পরিকল্পিত ঘটনা আগামী ইউপি নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দেয়ায় আমাকে ফাসানোর জন্য এসব করা হচ্ছে।

প্রথমিক ভাবে ঘটনাস্থলে জাহিদ হোসেন থাকার প্রমান পাওয়া গেছে জানিয়ে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,ঘটনাস্থল থেকে দুটি গুলির খোষা উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত অভিযোগ পাইনি। তবে গুলির বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares