Logo
শিরোনাম :
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে সংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

তুষার আহাম্মেদ 1279 বার
আপডেট সময় : Thursday, August 27, 2020
মুন্সীগঞ্জে সংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

5

মুন্সীগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক রজত রেখা পত্রিকার প্রতিবেদক মোঃ নাজির হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আধারা ইউনিয়নের বকুলতলা ব্রীজের পূর্ব পাশে তার উপর এই সন্ত্রাসী হামলা চালানো হয়। হামলায় গ্রুরুতর আহত অবস্থায় নাজিরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকার জয়নাল সরকারের ছেলে চিহৃিত সন্ত্রাসী দাদন সরকারের নেতৃত্বে শরিয়ত, আশিক ও উজ্জলসহ তাদের সন্ত্রাসী দলটি এই হামলা চালিয়েছে। সাংবাদিক পরিচয় পাওয়ার পরেও তাকে ছাড়েনি। পরে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর অবস্থায় সাংবাদিক নাজিরকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।

মারধরের শিকার আহত সাংবাদিক নাজির হোসেন জানান, বুধবার ২৬ আগষ্ট রাতে মারামরির ঘটনার সংবাদ সংগ্রহের জন্য বৃহস্পতিবার ২৭ আগষ্ট সকালে সদর উপজেলার আধারা বকুলতলা যাই। বকুলতলা ব্রীজের পূর্ব পাশে আসা মাত্র দেখি একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে প্রতিপক্ষকের উপর আক্রমণের লক্ষে এগিয়ে আসছে। সে সময় আমি সঙ্গে থাকা ক্যামেরা বের করে ছবি তুলতে গেলে মৃত জয়নাল সরকারের ছেলে সন্ত্রাসী দাদন সরকারের নেতৃত্বে শরিয়ত, আশিক ও উজ্জলসহ একদল সন্ত্রাসী আমাকে বেদম মারধর করে। আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে জানতে পারি মিল্লাত নামের এক ব্যক্তি আমাকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌছে দেন।

মারাত্মক আহতাবস্থায় নাজির হোসেনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে এক্স-রে করানো হয়। এক্স-রেতে দেখা যায় তার ডান হাতের হাড় ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। বর্তমানে সাংবাদিক নাজির হোসেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, সাংবাদিকের উপরে হামলা মাধরের সাথে যারাই জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবেনা। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares