Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে সাংবাদিকের বাড়িতে হামলা: মারধোর ও লুটপাট

শেখ রাসেল ফখরুদ্দীন 444 বার
আপডেট সময় : Tuesday, April 14, 2020

5

মুন্সীগঞ্জে ১০ টাকা মুল্যের চাল বিক্রিতে অনিয়মের সংবাদ সংগ্রহ করায় সাংবাদিক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা দৈনিক অধিকার পত্রিকার মুন্সীগঞ্জ প্রতিনিধি আরফি রিয়াদ এর সদর উপজেলার রাকিরকান্দি গ্রামের বাড়িতে ঢুকে তাকে এবং তার মা বোনদেরকে বেদম মারধর করে। তারা আহত অবস্থায় ঘরের ভিতরে আশ্রয় নিলে সন্ত্রাসীরা তাদের অবরুদ্ধ করে রাখে। ঘর কুপিয়ে ভাংচুর করতে থাকে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহত সাংবাদিক আরিফি রিয়াদ বলেন, রাকিরকান্দি গ্রামের ১০ টাকা মূল্যের চাল বিক্রির ডিলার আলি আজগর গত কয়েকদিন যাবৎ গ্রাহকের কাছ হতে ৩০ কেজি চালের মূল্য ৩০০ শত করে টাকা নিয়ে গ্রাহকদের ২৫ কেজি করে চাল দিচ্ছিলেন। এ নিয়ে গ্রাহকরা সাংবাদিক আরফি রিয়াদের কাছে আভিযোগ করলে রিয়াদ তার ফেসবুক পেইজে সোমবার “ন্যায্যমূল্যের ১০টাকা কেজি চাল নিয়েও চালবাজি ৩০ কেজির পরিবর্তে একই দামে ২৫ কেজি!!” স্ট্যাটার্স দেন।

এ ছাড়াও কয়েকদিন আগে শিলই ইউনিয়ন চেয়ারম্যান লিটন বেপারীর ছোট ভাই ইসমাইল বেপারী পদ্মা নদীতে অবৈধভাবে খনন যন্ত্র (ড্রেজার) বসিয়ে মাটি কাটলে তার বিরুদ্ধে কয়েকটি গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে প্রশাসন ইসমাইল বেপারীর ড্রেজার জব্দ করে।

পরে মঙ্গরবার দুপুরে চাল ডিলার আলি আজগর গ্রুপ ও ভূমিদশ্যূ ইসমাইল বেপারীর নেতৃত্বে আলী আজগর, শাহাজালাল দেওয়ান, সাইদ বেপারী, মুন্না, লাবনী, মুক্তাসহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী হামলা চালায়।

সাংবাদিক আরফি রিয়াদকে তার বাড়িতে ঢুকেই তারা কিল ঘুসি মারতে থাকে । আরিফি রিয়াদকে বাঁচাতে তার মা ও বোনেরা এগিয়ে আসলে তদেরও পিটিয়ে আহত করে তারা। এ সময় বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালায় সন্ত্রাসীরা। ছিনিয়ে নেওয়া হয় রিয়াদের মুঠোফোন। খবর পেয়ে সদর থানার পুলিশ ও মুন্সীগঞ্জ জেলা ও টঙ্গীবাড়ী উপজেলায় কর্মরত অন্যান্য সংবাদিকরা রিয়াদকে অবরুদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে রিয়াদ ও তার পরিবারের আহত অন্যান্য সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares