Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ১৪ টি মামলায় মোট ১২,৫০০ টাকা জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি 424 বার
আপডেট সময় : Sunday, May 10, 2020

1

মুন্সীগঞ্জ জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয়ের নির্দেশ মোতাবেক ০৪ টি অভিযান পরিচালনা করা হয়।৯ মে সকাল থেকে জেলা সদর এর বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট জনাব ফারাশিদ বিন এনাম,জনাব বিকাশ চন্দ্র বর্মণ,জনাব শিহাবুল আরিফ এবং জনাব আশরাফুল কবীর। যোগিনীঘাট-উত্তর ইসল্লামপুর-দক্ষিন ইসলামপুর-পাঁচগরিয়াকান্দি-মাঠপাড়া- মুন্সীর হাট বাজার-মুন্সীগঞ্জ বাজার-সুপারমার্কেট-বড়বাজার-মানিকপুর-পুরাতন বাসস্ট্যান্ড-লঞ্চঘাট-মুক্তারপুর ব্রিজ-ফেরিঘাট-ফিরিঙ্গি বাজার-পঞ্চসার- চৌরাস্তা-মিরেশ্বরাই-দয়াল বাজার-রিকাবীবাজার-সোলার চর- চর ডুমুরিয়া-বাগেশ্বর-সাতানিখাল-লোহারপুল-কাটাখালি-কমলাঘাট-নৈদিঘীর পাড়-চর কেওয়ার-সাতানিখল-মদিনা বাজার-ভাঙ্গা মোড়-রামসিং-ধলাগাও বাজাদেওয়ান বাজার-নয়াগাও-ফিরিঙ্গিবাজার-বিনোদপুর-এনায়েতনগর-মীরকাদিমবাজার-হাতিমারা-সিপাহীপাড়া-দেওভোগ-পালপাড়া- মহাকালি-বৌবাজার প্রভৃতি এলাকা সমুহে দফায় দফায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

করোনা ভাইরাস সংক্রান্ত নির্দেশনা নিশ্চিতকরণ এবং দ্রব্যমূল্য ক্রয় সীমার মধ্যে রাখতে সমগ্র মুন্সীগঞ্জ জেলায় জেলা পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় যথারীতি জনসমাগম রোধ, সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে জনসাধারণকে সচেতন করা হয়।

সেনাবাহিনী ও জেলা পুলিশ বাহিনীর সহায়তায় আজ জেলা সদরে মোবাইলকোর্টের মাধ্যমে ৪ টি অভিযানে ৮ টি মামলায় মোট ৬,৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।এছাড়া সমগ্র মুন্সীগঞ্জ-এ আজ মোবাইল কোর্টের মাধ্যমে ১১টি অভিযানে ১৪ টি মামলায় মোট ১২,৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

৯ মে পর্যন্ত মুন্সীগঞ্জ জেলার মোট ১৪২৬ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। । আজ নতুন কোনো ফলাফল পাওয়া না যাওয়ায় এখন পর্যন্ত মুন্সীগঞ্জ জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ২৪৩ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares