Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ২৭টি পিপিই দিয়েছেন এডভোকেট মিতা

রির্পোটারের নাম 150 বার
আপডেট সময় : Thursday, April 2, 2020

1

নিজস্ব প্রতিবেদক, ডেইলি মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের কন্যা এডভোকেট আফরোজা ফিরোজ মিতা করোনা ভাইরাসে আক্রান্ত রোগিদের চিকিৎসার জন্য ২৭ টি পিপিই পোশাক দিয়েছেন।

বৃহস্পতিবার সিভিল সার্জন ডা: মো. আবুল কালাম আজাদের কাছে প্রদান করা হয়েছে। এই পোশাকে জেলা রেডক্রিসেন্ট সোসাইটিও যেন করোনা আক্রান্ত হয়ে দুর্যোগ দেখা দিলে রেডক্রিসেন্টের সদস্যরাও তখন সেবা প্রদান করতে পারেন এই লক্ষ্যে কিছু পিপিই রেডক্রিসেন্ট সোসাইটিকেও প্রদান করা হয়েছে।

এ বিষয়ে আফরোজা ফিরোজ মিতা জানান, আমিসহ আমরা ৪ বন্ধু মিলে দেশে করোনায় আক্রান্ত রোগিদের সেবা দিতে পিপিই পোশাক চট্রগ্রাম মেডিকেলের তত্ত্বাবধানে তৈরীকৃত কারখানা থেকে কয়েকশত সংগ্রহ করি। এইসব পিপিই পর্যায়ক্রমে সারাদেশে হাসপাতালগুলোতে আমরা বিনামুল্যে ও বিনা খরচে প্রেরণ করবো। এখন সারাদেশে পিপিই প্রেরণ নিয়ে আমরা খুব ব্যস্ত সময় কাটাতে হচ্ছে।
আফরোজ অারো বলেন, তারপরেও মুন্সিগঞ্জ যেহেতু আমার জন্মভুমি পিপিই যদি অারো প্রয়োজন দেখা দেয় আমি পাঠাবো।

উল্লেখ্য, এডভোকেট আফরোজা বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী। তার বাড়ি মুন্সিগঞ্জের জেনারেল হাপাতালের পাসে ইদ্রাকপুর এলাকায়। তার পিতার নাম এডভোকেট কাজী ফিরোজ অাহমেদ। প্রয়াত ফিরোজ আহমেদ মুন্সিগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি ও রেডক্রিসেন্ট সোসাইটির দীর্ঘ সময় সাধারণ সম্পাদক ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares