Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ২ দিনে ১২ করোনারোগী শনাক্ত ৬ জনকে ঢাকা প্রেরন

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Sunday, April 12, 2020
মুন্সীগঞ্জে ৪৭৬ জনের হোম কোয়ারেন্টাইন সম্পন্ন
মুন্সীগঞ্জে ৪৭৬ জনের হোম কোয়ারেন্টাইন সম্পন্ন

1

মুন্সীগঞ্জে রবিবার পর্যন্ত ১২ করোনা রোগী শনাক্ত করা হয়েছে। রবিবার শনাক্ত হওয়া ২ রোগীর মধ্যে গজারিয়ায় একজন পুরুস (৫৮) এবং টঙ্গীবাড়ীতে মৃত ব্যাক্তি হামিদ সেখ (৭২)। হামিদ সেখ নারায়নগঞ্জে মারা গেলেও তার নমুনা মুন্সীগঞ্জে দাফনের আগে মৃত অবস্থায় সংগ্রহ করে পাঠানো হওয়ায় মুন্সীগঞ্জের সাথে এটি গননা করা হচ্ছে।

মৃত হামিদ সেখে দাফনের কাজে সমৃক্ত হওয়ায় ওই এলাকার টঙ্গীবাড়ী উপজেলার মান্দ্রা ও রাউৎভোগ গ্রামের ৩৬ পরিবারকে লক ডাউন করা হয়েছে। বাকি শনাক্ত ৬ রোগীকে ঢাকা পঠানো হয়েছে। বাকি ৫ জনের মধ্যে গজারিয়ায় আক্রান্ত ১ জন এবং টঙ্গীবাড়ীতে আক্রান্ত ৩ জনকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপর একজন ইছাপুরাস্থ সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আছেন।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে রবিবার পর্যন্ত করোনা ভাইরাস সন্দেহে মুন্সীগঞ্জের ৬ উপজেলা থেকে মোট ১০৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর ল্যাবরেটরিতে পাঠানো হয়। এর মধ্যে ৯৩ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। ওই ৯৩ জনের ফলাফলে মৃত ১ ব্যাক্তিসহ মোট ১২ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে।

এর আগে শনিবার যে ১০ জন আক্রান্ত হয়েছে তাঁদের মধ্যে দুজন গজারিয়া স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা। একজনের বয়স (৪০) ও অপর জনের বয়স(৪৫)। তারা দুজন স্বাস্থ্য কমপ্লেক্সেই থাকতেন। অন্যজন উপজেলার কালিপুরা এলাকার বাসিন্দা(৪০)।

টঙ্গীবাড়ীতে আক্রান্ত ৪ জনের মধ্যে, উপজেলার ধীপুর ইউনিয়নের ঢুলিহাটা গ্রামের একব্যক্তি (৩৫), কে-শিমুলিয়া ইউনিয়নের ধামারন গ্রামের একজন (৩৬) , আউটশাহী ইউনিয়নের দোরাবর্তী গ্রামের এক ব্যাক্তি (৪৪),পুরা বাজার এলাকায়( ৪৫) একজন। এছাড়াও শ্রীনগর উপজেলার পাঠাভোগ ইউনিয়নের শয়িনপুর এলাকার এক ব্যক্তি (৬০)। মুন্সীগঞ্জ সদর উপজেলার পানাম এলাকার এক নারী (৪৮) ও সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের আড়িপাড়া এলাকার আরেক নারী (৩৩)।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares