Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ৫ পুলিশ সদস্যসহ নতুন আরও ২৫ জনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক 712 বার
আপডেট সময় : Tuesday, May 19, 2020

1

মুন্সীগঞ্জে মঙ্গলবার গজারিয়া থানার ওসিসহ ৫ পুলিশ নিয়ে নতুন করে আরও ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট শনাক্ত সংখ্যা ৪৪৩। নতুন আরও আরও ২০ জন সুস্থ্য হয়েছে। এই নিয়ে জেলায় করোনা জয় করলেন ৭৬ জন। নতুন ২৫ জনের মধ্যে গজারিয়া থানার ওসিসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মুন্সীগঞ্জ সদর উপজেলায় করোনা শনাক্ত হয়েছে ৬ জন। টঙ্গীবাড়ি উপজেলায় ২ জন, শ্রীনগর উপজেলায় ১ এবং সিরাজদিখান উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে মঙ্গলবার লৌহজং উপজেলায় নতুন করে আর কারও করোনা শনাক্ত হয়নি।

মঙ্গলবার করোনা জয় করা ২০ জনের মধ্যে ১৫ জনই সিরাজদিখানের। এছাড়া মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৪ জন এবং শ্রীনগর উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

গজারিয়াঃ
গজারিয়া উপজেলার ১৫ জনের মধ্যে পুলিশ সদস্যই পাঁচ জন। এর মধ্যে রয়েছেন গজারিয়া থানায় ওসি ইকবাল হোসেন (৪৮), থানাটির পুরুষ পুলিশ (৩১), পুরুষ পুলিশ (২৯), পুরুষ পুলিশ (৫০) ও মহিলা পুলিশ (২২) । এছাড়াও সোনালী ব্যাংকের পুরুষ (৩৩) ও সোনালী ব্যাংকের পুরুষ (৩০)। এছাড়া ইমামপুরের পুরুষ (৫৯), ইমামপুরের মহিলা (৪০) ইমামপুরের পুরুষ (৫৪), রায়পুরার মহিলা (৪৩), মাদারকান্দির পুরুষ (৬৩), তেতুইতলার পুরুষ (৩৬), বড় রায়পুরার মহিলা (৪৩) ও কালীপুরার পুরুষ (৫৪)।

শ্রীনগরঃ
শ্রীনগর উপজেলার করোনা শনাক্ত হয়েছে ষোলঘরের পুরুষ (৬০)।

সিরাজদিখানঃ
শ্রীনগর উপজেলার রয়েবাগ এলাকার এক পুরুষের (৩৮) করোনা শনাক্ত হয়েছে।

টঙ্গীবাড়িঃ
টঙ্গীবাড়ি উপজেলায় দুই জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে পাইকপাড়া গ্রামের পুরুষ (৪০) এবং চান্দেরবাজারের পুরুষ (৬০)।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার ১৭ ও ১৮ তারিখে পাঠানো ১৭৬টি নমুনার রিপোর্ট আসে। এর মধ্যে ২৫ জনের পজেটিভ।

এদিকে সোমবারের রিপোর্টে সদর উপজেলায় ১৮ জনের করোনার রিপোর্ট দেয়া হয়েছিল। এর মধ্যে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের একজন মহিলা স্টাফ (৩১) রয়েছেন তার ফলোআপ পজেটিভ হবে। আমরা নতুন পজেটিভ হিসাবে উল্লেখ করি, তাই গণণা একটি কমে সোমবার সদর উপজেলার ১৭টি এবং সিরাজদিখানে ২টিসহ ১৯টি গণণা করতে হবে। তিনি জানান, এপর্যন্ত ২৭৮১টি নমুনা প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এসেছে ২৪৬৬।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares