Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জ জেলায় শনাক্ত ১১৭, মৃত ৭

ডেস্ক রির্পোট 724 বার
আপডেট সময় : Saturday, May 2, 2020

1

মুন্সীগঞ্জে নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় শনাক্ত ১১৭, মৃত ৭। সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ শনিবার সকাল সোয়া ১১টায় জানান, নতুন শনাক্ত ৮ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৬ জন, শ্রীনগর উপজেলায় একজন এবং লৌহজং উপজেলায় একজন রয়েছেন। জেলা থেকে এপর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৮২৮টি। রিপোর্ট পাওয়া গেছে ৬৯৯টি। এর মধ্যে শনিবার পাওয়া গেছে ৩০ এপ্রিলের ৩৭টি ও ২৭ এপ্রিলের ২৩টি সহ ৫৯টি রিপোর্ট। এর মধ্যেই ৮ জনের পজেটিভ এবং ৫১ জনের নেগেটিভ।

মুন্সীগঞ্জ সদর উপজেলায় নতুন শনাক্তের মধ্যে ৩০ এপ্রিলের নমুনায় রয়েছেন মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গাজী সালাউদ্দিন (৩৯), মিরকাদিমের পুরুষ (২৬), মিরকাদিমের পুরুষ (৫৬), সিলিমপুরের পুরুষ (৪০) এবং ২৭ এপ্রিলের নমুনার মুক্তারপুরের পুরুষ (৫৭) এবং শহরের জিপিএইচ টাওয়ারের পুরুষ (৪৩)।

এদিকে ৩০ এপ্রিলের নমুনায় শ্রীনগর উপজেলার ষোলঘরের রয়েছেন পুরুষ (২৯) এবং ২৭ এপ্রিলের নমুনায় লৌহজং উপজেলার ঘোড়াকান্দা গ্রামের মহিলা (৬২)।

সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মৃত ৭। এই হিসাব অনুযায়ী মুন্সীগঞ্জ সদর উপজেলায় শনাক্ত হয়েছে ৪৫ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ১৩ জন, সিরাজদিখান উপজেলায় ২৩ জন, লৌহজং উপজেলায় ১৩ জন, শ্রীনগর উপজেলায় ১১জন এরং গজারিয়া উপজেলায় ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার আরও ১১ জনের নমুনা ‘নিপসম’ এ পাঠানো হয়েছে। এপর্যন্ত নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছে ৮২৮টি এবং ৬৯৯টির রিপোর্ট পাওয়া গেছে।

সিভিল সার্জন জনান, ‘নপসম’ এখন নিয়মিত রিপোর্ট দিয়ে যাচ্ছে। মাসখানে এক দিন গ্যাপেই রিপোর্ট পাওয়া যাচ্ছে। তবে আইইডিসিআর এ এখনও ২৮ এপ্রিলের রিপোর্ট পেন্ডিং আছে। আশা করা যাচ্ছে এই রিপোর্টও শিঘ্র পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares