Logo
শিরোনাম :
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অভিযানে বিদেশী পিস্তল-গুলি, ইয়াবাসহ ৪জন গ্রেফতার

তুষার আহাম্মেদ 881 বার
আপডেট সময় : Sunday, September 6, 2020
ডিবি পুলিশের অভিযানে ৪জনকে ইয়াবা-বিদেশী পিস্তলসহ গ্রেফতার গুলি-কার্তুজ উদ্ধার

5

মুন্সীগঞ্জে চৌকস ডিবি পুলিশের এ যাবৎ কালের সবচেয়ে বড় সফল অভিযান পরিচালিত হয়েছে গতকাল শনিবার। পৃথক পৃথক এ অভিযানে মুন্সীগঞ্জের ডিবি পুলিশ ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

এ অভিযানের সময় মুন্সীগঞ্জের ডিবি পুলিশ একটি বিদেশি নাইন এমএম পিস্তলও জব্দ করেছেন। আর তিনটি পিস্তলের ম্যাগজিনসহ ৫ রাউন্ড নাইন এমএম পিস্তলের গুলিও উদ্ধার করেন। এদিকে তিন রাউন্ড কার্তুজসহ এর সাথে জড়িত ৪জনকে ডিবি পুলিশ আটক করেছেন।

শনিবার মুন্সীগঞ্জের ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথকভাবে চারটি অভিযান পরিচালনা করে। সেই অভিযানে গ্রেফতারসহ এই সমস্ত মালামাল উদ্ধার করেন। এই ব্যাপারে মুন্সীগঞ্জের সদর থানায় তিনটি এবং সিরাজদিখান থানায় একটি আলাদা আলাদা মোট চারটি মামলা রুজু করা হয়েছে।

শনিবারের বিশেষ অভিযান এ যাবৎ কালের মুন্সীগঞ্জের আইন শৃঙ্খলা বাহিনীর সবচাইতে বড় উদ্ধার বলে জানা যায়। ডিবি পুলিশের একটি টিম এস.আই সালাম, এস.আই রেজাউল এস.আই ফয়সাল এ.এস আই মাসুদ রানার নেতৃত্বে শনিবার বিকাল সন্ধ্যা ৬টা ২০ মিনিটের সময় মুন্সীগঞ্জের সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের আটপাড়া গ্রামের জাহাঙ্গীরের বাড়ির পাশে রাস্তার ওপর থেকে (১) মো: পলাশ বেপারী (৩৩),

পিতা নূর হোসেন বেপারী, গ্রাম ধামদপুহিত পাড়া, টঙ্গীবাড়ী উপজেলার (২) মো: পলাশ সেখ (৩৫), পিতা আব্দুস সালাম শেখ গ্রাম সোনারং দেউলবাড়ী থেকে এই দুইজনকে ডিবি পুলিশ ৪৫পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে আসামিরা বেশ কয়েকজন মাদক বিক্রেতার নাম প্রকাশ করে। ইতোপূর্বে বিভিন্ন আসামিদের প্রকাশিত নামের মধ্যে থেকে ধৃত আসামিদের তথ্য মতে ঐ রাতে ১০টা ২৫ মিনিটের সময় মুন্সীগঞ্জের ডিবি পুলিশ এস.আই সালাম এস.আই রেজাউল এর নেতৃত্বে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল

ইউনিয়নের পূর্ব দেওসার গ্রামের ধলাগাঁও বাজারের উত্তর মাথায় আঁখি সিনেমা হলের সামনে বিশেষ অভিযান পরিচালনায় (৩) মো: সোহেল মোল্লা, (৩১) পিতা আব্দুস সালাম মোল্লা, গ্রাম পশ্চিম দেওসার থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এই ব্যাপারে মুন্সীগঞ্জে থানায় পৃথক পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে।
পরবর্তীতে আসামিদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য মতে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের

মালখানগর গ্রামের চৌরাস্তায় ঋত্বিক সেলুনের সামনে ডিবি পুলিশের অভিযান পরিচালনায় এস.আই সালাম, এস.আই রেজাউল ও এস.আই মাসুদ এর নেতৃত্বে (৪) মো: রুবেল শেখ (৩২), পিতা সানাউল্লাহ শেখ, গ্রাম দক্ষিণ মালবদিয়া, পোস্ট অফিস মধ্য পাড়ায় ১১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এই ব্যাপারে আসামি রুবেলের বিরুদ্ধে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পরবর্তীতে চতুর্থ অভিযানে পূর্বের মামলায় ধৃত পলাশ বেপারীর স্বীকারোক্তি মোতাবেক তার দেওয়া তথ্য মতে পলাশ বেপারী নিজের বাড়ির বসত ঘরের সোফার খাটের বিছানার নিচ থেকে একটি কালো ব্যাগ প্রথমে উদ্ধার করা হয়।

তার মধ্য থেকে একটি বিদেশী নাইন এমএম পিস্তল, ৩ রাউন্ড কার্তুজ, ৫ রাউন্ড নাইন এমএম পিস্তলের গুলি এবং তিনটি খালি ম্যাগজিন আটক করা হয়। এই নিয়ে মুন্সীগঞ্জে ডিবি পুলিশ সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সর্বমোট চারটা অভিযান পরিচালনা করেন। এরমধ্যে মুন্সীগঞ্জে সদও থানায় তিনটি এবং সিরাজদিখান থানায় একটিসহ মোট চারটি মামলা রুজু করেন মুন্সীগঞ্জ ডিবি পুলিশ।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অভিযান অব্যাহত ছিল এবং ভবিষ্যতেও থাকবে। কোন অস্ত্রধারী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের হাত থেকে ফস্কে যাওয়ার কথা চিন্তাও করতে পারবে না। আমরা দল-মত নির্বিশেষে যারা অপরাধী তাদেরকে অপরাধীর বিবেচনায় এনে অভিযান পরিচালনা করি।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের সরাসরি দিক নির্দেশনা প্রদান করেন মুন্সীগঞ্জ জেলা পুলিশের কর্ণধার আমাদের শ্রদ্ধাভাজন অভিভাবক পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। মুন্সীগঞ্জের ডিবি পুলিশের দায়িত্বে রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares