Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে ৫ ব্যাংকারসহ ১১ জনের করোনা শনাক্ত, জেলায় ৩৬৫, মৃত ১৩

অনলাইন ডেস্ক 50 বার
আপডেট সময় : Saturday, May 16, 2020

1

মুন্সীগঞ্জে শনিবার ৫ ব্যাংকারসহ ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩৬৫ জনে করোনা শনাক্ত হলো। নতুন করে সদরের ১৩ ও লৌহজংয়ে ২ জনসহ ১৫ জন সুস্থ হয়েছেন। এই নিয়ে জেলায় ৫২ জন করোনা জয় করলেন। সিভিল সার্জন অফিসের হিসাবে এখনও মৃত সংখ্যা ১৩।

নতুন শনাক্ত ১১ জনের মধ্যে গজারিয়া উপজেলার সোনালী ব্যাংকের গজারিয়া শাখার ৫ জন কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৩ জন, সিরাজদিখান উপজেলায় ২ জন ও টঙ্গীবাড়ি উপজেলায় ১ জনের শনাক্ত হয়েছে। তবে লৌহজং এবং সিরাজদিখান উপজেলায় এই রিপোর্টে নতুন কারও করোনা হয়নি।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, নিপসম থেকে শনিবার পাওয়া ১৪ এবং ১৫ মে’র ১০৮ টি রিপোর্ট থেকে ১১ জনের করোনা পজেটিভ এসেছে। এই নিয়ে ১৯১২টি নমুনার রিপোর্ট পাওয়া গেলো।

শনিবার আরও ২৯টি নমুনা নিপসমে প্রেরণ করা হলো। এই নিয়ে ২২৭৫ টি নমুনা সংগ্রহ করে তা ঢাকায় প্রেরণ করা হলো।

জেলায় মোট শনাক্ত ৩৬৫ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায়ই ১৫৪ জন, এরপরে সিরাজদিখান উপজেলায় ৫৮ জন। এছাড়া শ্রীনগর উপজেলায় ৪৩ জন, লৌহজং উপজেলায় ৩৯ জন, গজারিয়া উপজেলায় ৩৯ জন এবং টঙ্গীবাড়ি উপজেলায় ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য মোতাবেক এই রিপোর্ট তৈরি হয়েছে। তবে এরপরও উপজেলা পর্যায়ে সরাসরি রিপোর্ট আসে।

শনিবার সিভিল সার্জন অফিসের তালিকা অনুযায়ী আরও ১৫ জন করোনা জয় করেছেন। এর মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১৩ এবং লৌহজং উপজেলায় ২জন। করোনা জয় করা ৫২ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ২২, সিরাজদিখান উপজেলায় ১৪, শ্রীনগর উপজেলায় ৮, টঙ্গীবাড়ি উপজেলায় ৪, লৌহজং উপজেলায় ২ এবং গজারিয়া উপজেলায় ২ জন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares