Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের দৃশ্যমান উন্নয়ন সর্বত্র

তুষার আহাম্মেদ 78 বার
আপডেট সময় : Sunday, January 10, 2021
মুন্সীগঞ্জ পৌরসভার দৃশ্যমান উন্নয়ন

5

পৌরসভার ৪ নং ওয়ার্ডে বর্তমান সরকারের আমলে ব্যাপক দৃশ্যমান উন্নয়ন হয়েছে। ওয়ার্ডগুলোতে বইছে দিন বদলের হাওয়া। উন্নয়নের কারনে শহরের ওয়ার্ডগুলো যেন এক একটি আধুনিক শহরে পরিনত হয়েছে। শুধু তাই নয় বিভিন্ন প্রকল্প বাস্তবায়সের ফলে এলাকার রাস্তাঘাট পরিবর্তন হয়েছে। এলাকার ছেলেমেয়েদের স্কুলে যাতায়াতও হচ্ছে শতভাগ। পরিবর্তনের ছোঁয়ায় বদলে গেছে সবকিছুই। পালাবদল ঘটেছে শহুরে অবকাঠামোতে,খাদ্যের প্রাপ্যতায়, জীবনযাত্রার মানে, তথ্য প্রযুক্তির ব্যবহার,যোগাযোগ ব্যবস্থায়, শিক্ষায় ও স্বাস্থ্যে। শহরের বিভিন্ন স্থানেই চোখে পড়ে সরকারের দৃশ্যমান এবং বাস্তমুখী সকল উন্নয়ন কর্মকান্ড। পৌরসভার পূর্ব দেওভোগ আর ভিটি শিলমন্দি এই দুই এলাকা নিয়ে গঠিত পৌরসভার ৪ নংওয়ার্ড।
আগামী ৩০ শে জানুয়ারি অনুষ্টিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচন । ওয়ার্ডটিতে এখন বইছে নির্বাচনি হাওয়া। ভোটারেদের মাঝে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া- মহল্লার সর্বত্র চলছে নির্বাচনি আলোচনা। দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। তাকে ঘিরে ভোটাদের ভাবনাটাই যেন অন্যরকম। দল-মত নির্বিশেষে পৌরসভার উন্নয়ন জন্য এই প্রার্থীকে বিজয় করতে কাজ করছেন ওয়ার্ডবাসীরা। ওয়ার্ডবাসীদের সবার ভাবনা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকের বিজয় চাচ্ছেন। ভোটাররা বলছেন হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব পূনরায় নির্বাচিত হলে মুন্সীগঞ্জ পৌরসভায় ব্যাপক উন্নয়ন হবে। হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব নৌকার টিকিট পাওয়ায় ভোটার ও সাধারণ মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। সর্বপরি পাড়া-মহল্লায় ভোটার ও নির্বাচনি উত্তাপ। এদিকে আসন্ন নির্বাচন ঘিরে পোষ্টার, ব্যানার, ফেষ্টুনে ছেয়ে গেছে এলাকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও কাউন্সিলর প্রার্থীরা চালিয়ে যাচ্ছে প্রচারÑ প্রচারনা ।
ভোটারা বলছে, উন্নয়নের ধারাবাহিকতায় তারা নৌকার বিকল্প কিছু ভাবছে না। দল মত নির্বিশেষে নৌকার প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের নানামুখী উন্নয়নের ভূয়সী প্রশাংসা করছেন সকলে। ভোটারদের ভাবনা পূনরায় হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবনির্বাচিত হলে ৪নং ওয়ার্ডকে আরো আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের বিকল্প হিবেসে কাউকে নিয়ে ভাবছেনা এই ওয়ার্ডের ভোটাররা।
স্থাণীয় ভোটার জমিলা বেগম জানান, পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের বিকল্প নেই। মেয়র হিসেবে বিপ্লবকই আমাদের আস্থা ও বিশ্বাসের প্রতীক। আমরা আবারো তাকে মেয়র হিসেবেই চাই । তিনি আরো বলেন,পাড়াÑ মহল্লায় একাধিক কাউন্সিলর প্রার্থীকে নিয়ে ভোটারদের আলাদা ভাবনা থাকলেও মেয়র হিসেবে সবারই ভাবনা বিপ্লবকে নিয়ে। পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব মানেই উন্নয়ন।
উল্লেখ্য- আগামী ৩০ শে ডিসেম্বর অুনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচন। এই ওয়ার্ডটিতে মোট ভোটার ৪,৯২৫ জন । এরমধ্যে পুরুষ ভোটার ২,৪৩৬ জন এবং নারী ভোটার ২,৪৮৯ জন। ভোট কেন্দ্রের সংখ্যা দুইটি। ওই দিন ভোটাররা সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত কেন্দ্রে উপস্থিত হয়ে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares