Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জ সদরে আইসোলেশনে চিকিৎসাধীন ৩ জনের মৃত্যু

এম এম রহমান 615 বার
আপডেট সময় : Wednesday, June 3, 2020

1

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে থাকা তিন রোগীর মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন কোভিড–১৯–এ আক্রান্ত ছিলেন। অন্য দুজন শ্বাসকষ্ট নিয়ে মারা যান। তাঁরা দুজনই কিডনির রোগে ভুগছিলেন। আজ বুধবার সকালে একজন করোনা পজিটিভ ও দুজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

মৃত তিনজনের মধ্যে একজন টঙ্গিবাড়ী উপজেলার, একজন সদর উপজেলার ও একজন শহরের ইদ্রাকপুর এলাকার।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া টঙ্গিবাড়ীর ওই ব্যক্তির গত ২৯ মে করোনা শনাক্ত হয়। তাঁর অবস্থার অবনতি হলে ৩১ মে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। তিনি হৃদ্‌রোগেও ভুগছিলেন। আজ সকাল ১০টার দিকে তিনি শ্বাসকষ্ট নিয়ে মারা যান।

এর কিছু সময় আগে আইসোলেশন সেন্টারটিতে মারা যান সদর উপজেলার ওই ব্যক্তি। তিনি করোনা উপসর্গ নিয়ে ৩১ মে এই হাসপাতালে ভর্তি হন। সেই দিনই তাঁর নমুনা সংগ্রহ করে পরদিন ১ জুন পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। কিন্তু পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি মারা যান।

আজ সকাল সাতটার দিকে একই আইসোলেশন সেন্টারে মারা যান শহরের ইদ্রাকপুর এলাকার ওই বাসিন্দা। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে হাসপাতালটির করোনা কেয়ার সেন্টারে ভর্তি হন। ওই দিনই তাঁর নমুনা সংগ্রহ করে আজকে পরীক্ষার জন্য পাঠানো হয়।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান, আইসোলেশন সেন্টারে মারা যাওয়া এই তিনজনকেই স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশনা দেওয়া হয়েছে। সিভিল সার্জন উদ্বেগ প্রকাশ করে বলেন, মুন্সিগঞ্জে করোনায় আক্রান্তের পাশাপাশি মৃত্যুর সংখ্যাও বেড়ে চলেছে। এখনো মানুষ সচেতন না হলে পরিস্থিতি আরও খারাপের দিকে যেতে পারে। তাই সবাইকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares