Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

লকডাউন নিয়ে মোদি-মমতার বৈঠক

অনলাইন ডেস্ক 13 বার
আপডেট সময় : Thursday, May 27, 2021
লকডাউন নিয়ে মোদি-মমতার বৈঠক

5

করোনায় পশ্চিমবঙ্গে বিধিনিষেধের মেয়াদ বাড়ানো হল। ১৫ জুন পর্যন্ত বিধিনিষেধ জারি থাকছে, ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী বলেছেন, কেউ লকডাউন বলবেন না, এটা বাধানিষেধ।

উল্লেখ্য, করোনা মোকাবিলায় ৩০ মে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাংলায় কার্যত লকডাউন পরিস্থিতি জারি করা হয়েছিল। সেই মেয়াদ বাড়ানো হল ১৫ জুন পর্যন্ত। বর্তমান নিয়মই জারি থাকবে বলে জানানো হয়েছে।

বাংলায় করোনা কিছুটা কমেছে বলেও জানালেন মমতা।

আর সে কারণেই বিধিনিষেধের মেয়াদ ফের বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বন্ধ থাকবে সমস্ত সরকারি ও বেসরকারি অফিস। শুধুমাত্র জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত দপ্তর খোলা থাকবে। সমস্ত লোকাল ট্রেন, মেট্রো, বাস, লঞ্চ পরিষেবা বন্ধ থাকবে। সমস্ত স্কুল-কলেজ, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। মুদির দোকান, বাজার খোলা থাকবে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত। শপিং মল, সিনেমা হল, স্পোর্টস কমপ্লেক্স, রেস্তোরাঁ, স্পা, বিউটি পার্লার বন্ধ থাকবে।

এদিকে,শুক্রবার যশের ধ্বংসলীলা সরেজমিনে খতিয়ে দেখতে পশ্চিমবঙ্গে যাবেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, যশের ক্ষয়ক্ষতি খতিয়ে দেখতে বৈঠক ডেকেছেন মোদি। ওড়িশা থেকে ফেরার পথে দিঘা হয়ে কলাইকুণ্ডায় নামবেন তিনি।সেখানেই রাজ্যের পরিস্থিতি নিয়ে বৈঠক হবে।

এর আগে শুক্রবার যশের ধ্বংসলীলা কোথায় কতটা ক্ষতি করেছে, এবার তা খতিয়ে দেখবেন নরেন্দ্র মোদি। শুক্রবার যশের ক্ষতিগ্রস্ত এলাকা আকাশপথে পরিদর্শন করে দেখবেন তিনি। প্রথমে ভুবনেশ্বরে যাবেন মোদি। সেখানে একটি রিভিউ মিটিং করবেন প্রধানমন্ত্রী। এরপর তিনি আকাশপথে যাবেন বালাসোর, ভদ্রক এবং পূর্ব মেদিনীপুর। যশ কবলিত এলাকাগুলোতে কত ক্ষয়ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখবেন তিনি। এরপর পশ্চিমবঙ্গে যশের প্রভাবে কত ক্ষয়ক্ষতি তা নিয়ে একটি বৈঠক করবেন তিনি। প্রসঙ্গত, শুক্রবার হিঙ্গলগঞ্জ, সন্দেশখালি, ধামাখালি, ঘুরে দেখবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares