Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

লৌহজংয়ে দুই শিশুকে ধর্ষণ চেষ্টা

অনলাইন ডেস্ক 41 বার
আপডেট সময় : Sunday, June 27, 2021

5

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় মোবাইলে গেমস খেলার প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক মাংস বিক্রেতার বিরুদ্ধে। উপজেলার কুমারভোগ ইউনিয়নের একটি পুনর্বাসন কেন্দ্রে এই ঘটনা ঘটে।

পুনর্বাসন কেন্দ্রের ভাড়াটিয়া নয়ন ঢালী ওরফে নয়ন কসাই (৪০) নামে এক মাংস বিক্রেতা ওই দুই শিশুকে ধর্ষণচেষ্টা চালান বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় শনিবার (২৬ জুন) রাত ৮টার দিকে লৌহজং থানায় ভুক্তভোগী এক শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণচেষ্টার মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত নয়ন ঢালী মাধারীপুরের জাদুরচর এলাকার রাজ্জাক ঢালীর ছেলে। কর্মসূত্রে তিনি লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়নের একটি পুনর্বাসন এলাকায় স্ত্রীসহ ভাড়া বাসায় থাকতেন। ২০ দিন আগে নয়ন ভাড়া বাসার প্রতিবেশী পাঁচ বছর ও ছয় বছর বয়সী দুই শিশুকে মোবাইলে গেমস খেলার কথা বলে তার ঘরে ডেকে নেন। সেখানেই তিনি ওই শিশুদের ধর্ষণের চেষ্টা করেন। তবে ব্যর্থ হয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ওই দুই শিশুকে হুমকি দেয় নয়ন।

এতে ভয় পেয়ে শিশুরা বিষয়টি তখন কাউকে কিছু বলেনি। এদিকে গত শুক্রবার (২৫ জুন) একজন শিশু বিষয়টি তার মাকে বলে দিলে ঘটনাটি এলাকায় জানাজানি হয়। এর মধ্যেই অভিযুক্ত নয়ন এলাকা থেকে পালিয়ে যান। পরবর্তীতে এ ঘটনায় ভুক্তভোগী এক শিশুর বাবা বাদী হয়ে নয়নের বিরুদ্ধে শনিবার রাতে লৌহজং থানায় মামলা করেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন বলেন, এ ঘটনায় একটি ধর্ষণচেষ্টার মামলা রুজু হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করতে অভিযান চলছে। আশা করি খুব দ্রুত তাকে গ্রেফতার করা সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares