Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

লৌহজংয়ে সেনাবাহিনীকে নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিশেষ মহড়া

রির্পোটারের নাম 33 বার
আপডেট সময় : Monday, April 6, 2020

1

ডেস্ক রির্পোট, ডেইলি মুন্সীগঞ্জঃ দেশে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় মুন্সীগঞ্জের লৌহজংয়ে সেনাবাহিনীকে নিয়ে সচেতনতামূলক বিশেষ মহড়া দিয়েছেন নিবার্হী ম্যাজিস্ট্রেট।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. রাসেদুজ্জামানের নেতৃত্বে আজ সোমবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় এ বিশেষ মহড়া চলে। এসময় ম্যাজিস্ট্রেট বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন মানা এবং উপজেলার সকলকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়াসহ বিভিন্ন বিষয়ে দিকনিদের্শনামূলক বক্তব্য দিয়ে হ্যান্ডমাইকে প্রচার করেন।

প্রচারণার সময় ‘আতঙ্ক না ছড়াই, সতর্ক থাকি-সাহায্য করি, ঘনঘন হাত ধুই, করোনা থেকে নিরাপদ রই এ স্লোগান দিয়ে সচেতন করেন। একই সাথে উপজেলার ১০টি ইউনিয়নের নিত্যপণ্যের বাজার দর নিয়ন্ত্রণ ও সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনা বন্ধে বিশেষ নজরদারি করেছেন। এছাড়া জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে প্রচারণা চালান এ কর্মকর্তা।

এদিকে, উপজেলার বিভিন্ন বাজারের দোকান পাট বন্ধ থাকা আর যানবাহন চলাচল সীমিত হওয়ার কারণে বদলে গেছে শহরগুলোর চিরচেনা চিত্র।

লৌহজং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. রাশেদুজ্জামান জানান, কোনো জরুরী কাজ ছাড়া বাজারে অথবা বাড়ির বাইরে ঘোরাফেরা করতে দেখা গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আপনি ঘরে থাকলে নিজে বাঁচবেন, আপনার পরিবার বাঁচবে, বাঁচবে আমাদের দেশ।

এ সময় করোনাভাইরাস থেকে মুক্তি পেতে ঘরে অবস্থান করা ও পরিচ্ছন্ন থাকা অত্যন্ত জরুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares