Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

লৌহজংয়ে ১৩ বছরের শিশু ধর্ষণ, প্রাণনাশের হুমকি

তুষার আহাম্মেদ
আপডেট সময় : Tuesday, November 3, 2020
১৩ বছরের শিশু ধর্ষণ, মামলা করায় প্রাণনাশের হুমকি

5

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় এক মুদি দোকানীর বিরুদ্ধে ১৩ বছরের শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের দুলাল মৃধা (২৬) নামক মুদি দোকানি ষষ্ঠ শ্রেণির শিশুটিকে দুই দিন ধর্ষণ করেছে এমন অভিযোগে লৌহজং থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। মামলা দায়েরের পর থেকে বাদীকে মামলা তুলতে মৃত্যুর হুমকি ধমকি দিচ্ছে ধর্ষকের পরিবার। ।

তথ্য সুত্রে জানা যায়, গত ২১ অক্টোবর বুধবার সন্ধ্যা বেলায় উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের দুলাল মৃধার মুদি দোকানে যায় শিশুটি। এ সময় দুলাল মৃধা মেয়েটির মুখ আটকে পাশের ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ করার পরে ‘কাউকে বললে মেরে ফেলবে বলে হুমকি দেয় ধর্ষক। পরের দিন বৃহস্পতিবারও একই সময় শিশুটিকে দোকানের সামনে পেয়ে আবারো মুখ আটকে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শুক্রবার সকালে শিশুটি তার মায়ের কাছে ঘটনাটি খুলে বললে শিশুটির মা স্থানীয় মাদবর ইমান, সোহরাব ও নশেদকে বিষয়টি জানান। মাদবরা ভোক্তভোগী পরিবারকে সুষ্ঠ বিচারের আশ্বাস দেয়। ভোক্তভোগী পরিবার স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিদের দ্বারে দ্বারে গিয়ে বিচার না পেয়ে গত রবিবার দুপুরে লৌহজং থানায় মামলা দায়ের করে। এখন শিশুর পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।

ভোক্তবোগী শিশুটির বাবা জানান, শিশু মেয়েটির জীবন নষ্ট করে দিয়েছে বখাটে দুলাল। স্থানীয় জনপ্রতিনিধি, মাদবর কারো কাছেই বিচার না পেয়ে লৌহজং থানায় মামলা করেছেন। কিন্তু পুলিশও এখনো ধর্ষক কে ধরতে পারেনি।

লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন জানান, মেয়েটির মা বাদী হয়ে লৌহজং থানায় একটি মামলা দায়ের করেছেন। দুলালের বাসায় পুলিশ পাঠিয়েছি। ঘটনার পর থেকে দুলাল পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares