Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

শিমুলিয়ায় যাত্রীদের উপচে পড়া ভিড়

শ্রীকান্ত দাস 71 বার
আপডেট সময় : Wednesday, May 12, 2021
মুন্সীগঞ্জের শিমুলিয়ায় যাত্রীদের উপচে পড়া ভিড়

8

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আজও যাত্রীদের উপচে পড়া ভিড় রয়েছে। নিয়মিত ফেরী চলাচলের ঘোষনায় গতকাল মঙ্গলবার দুপুর হতে ঘাটে মানুষের চাপ বাড়তে থাকে। গভির রাত পর্যন্ত ঘাটে ঘরমুখো মানুষের বাড়তি চাপ ছিলো। যখনি কোন ফেরী আসছিলো ফেরিতে উঠার জন্য হুমড়ি খেয়ে পরছে মানুষ। আজ বুধবার (১২মে) সকাল হতে শিমুলিয়া ঘাট জনসমুদ্রে পরিনত হয়েছে।

বিগত কয়েকদিনের ন্যায় আজও কিন্তু শিমুলিয়া ঘাটের প্রবেশ মুখে ব্যারিকেট দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে আইনশৃংখলা বাহিনী। প্রায় ১ কিলোমিটার পায়ে হেটে যাত্রীদের ঘাটে প্রবেশ করতে হচ্ছে। পরিবার পরিজন ও মালপত্র নিয়ে পায়ে হেটে ঘাটে পৌঁছাতে হাফিয়ে উঠছে যাত্রীরা। ঘাটে এসে যাত্রী চাপে ফেরীতে উঠতে যুদ্ধ করতে হচ্ছে যাত্রীদের।

শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটিসির সহকারি উপমহা ব্যবস্থাপক শফিকুল ইসলাম বলেন, ঘাটে যাত্রীদের অতিরিক্ত চাপ রয়েছে। বাংলাবাজার ঘাট হতে যখনি কোন ফেরি আসছে তখনি হুমড়ি খেয়ে পরছে যাত্রীরা। যাত্রীদের চাপে বাংলাবাজার ঘাত হতে ছেড়ে আসা ফেরীগুলোর যানবাহন ঠিকমতো নামাতে পারছিনা। ফলে যানবাহন নামিয়ে ফেরী ছাড়তে বিলম্ব হচ্ছে।

তিনি আরো জানায়, ঘাটে ফেরি সংখ্যা বাড়ানো হয়েছে। ১৩-১৪ টি ফেরি চলছে।আজ বুধবার সকাল থেকে এ ঘাটে কয়েক হাজার যাত্রী জড়ো হয়েছে। যাত্রীদের নিয়ে হিমশিম খেতে হচ্ছে ঘাটের দায়িত্বে থাকা ব্যাক্তিদের। একটি ফেরি ঘাটে বেড়ানো হচ্ছে, যাত্রীরা সেখানে চেপে বসছেন। কোনোভাবেই তাদের ফেরি থেকে নামানো যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares