Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

শ্রীনগরে গৃহপরিচারিকাকে ধর্ষণ

তুষার আহাম্মেদ
আপডেট সময় : Wednesday, October 28, 2020

5

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক গৃহপরিচারিকাকে ধর্ষণের ঘটনায় জরিপ আলী(২৪) ও রফিকুল ইসলামকে(২২) নামের ২জনকে গ্রেফতারের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে শ্রীনগর থানা পুলিশ।

মঙ্গলবার (২৭অক্টোবর) ভোরে উপজেলার পশ্চিম বেজগাও গ্রামে অটো রিক্সার গ্যারেজে এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃত জরিপ আলী কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র, রফিকুল ইসলাম একই জেলার নাগেস্বর এলাকার মোঃ নুরুজ্জামানের পুত্র।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ও মামলার এজাহার সূত্রে জানাযায়, ভিকটিম গৃহপরিচারিকার বাড়ি কুড়িগ্রাম জেলায়। সে শ্রীনগরের উপজেলার বেজগাঁও আবির হোসেনের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতো। তবে ঘটনার আগের দিন সে বাড়িতে কাজ করবে না বলে জানায় কুড়িগ্রামের উদ্দ্যেশ্যে রওনা হয়। তবে রাত গভীর হওয়ায় কুড়িগ্রামেরই আরেক নারী মরজিনা আক্তারের সহায়তায় বেজগাঁও একটি গ্যারেজে অবস্থান করে। রাত্রীযাপণকালে ভোরে রফিকুল ইসলামের সহযোগিতায় রিকশাচলক জরিপ আলী তাকে ধর্ষণ করে। এসময় চিৎকার করলে মরজিনা সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে থেকে অভিযুক্তদের আটক করা হয়েছে। তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। দুপুরে ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares