Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

শ্রীনগরে নতুন করে করোনায় আক্রান্ত ১১, মোট আক্রান্ত-২২

ডেস্ক রির্পোট 271 বার
আপডেট সময় : Sunday, May 3, 2020

1

শ্রীনগরে নতুন করে আরো ১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। রোববার বেলা ১২ টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। নতুন আক্রান্তদের মধ্যে ৪ জন নারী ও ৭ জন পুরুষ। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২২,তাদের মধ্যে ১জন সুস্থ্য হয়েছেন ও ১জন মারা গেছেন।

ডাঃ রেজাউল ইসলাম জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে ষোলঘর পাকিরাপাড়া এলাকার ৩ জনের মধ্যে ২জন পুরুষ ও ১ জন নারী, সিংপাড়া এলাকার ২ জনের মধ্যে ১জন নারী ও ১জন পুরুষ,দেউলভোগ এলাকার ২ জনের মধ্যে ১জন নারী ১জন পুরুষ, আটপাড়া এলাকার ১ জন নারী, কবুতরখোলা এলাকায় ১ জন পুরুষ ও মাইজপাড়া এলাকায় ১জন পুরুষ। আক্রান্ত আরো ১জন হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। তাদের মধ্যে মাইজপাড়া গ্রামের আক্রান্ত বৃদ্ধ গত বৃহস্পতিবার মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তা পজেটিভ আসে।

এর আগে আক্রান্ত ১১ জনের মধ্যে ভাগ্যকূল ইউনিয়নের কামারগাও গ্রামের পঞ্চাশোর্ধ ১ পুরুষ, ৩জন উপজেলার গোল্ডেন সিটি এলাকার ভাড়াটিয়া স্বামী-স্ত্রীর ও তাদের ৯ বছর বয়সী মেয়ে। ষোলঘর সেনপাড়ার ১ নারী,সমসাবাদের ১ যুবক। বাকী ৫জন পাটাভোগ ইউনিয়নের বেজগাও গ্রামের স্বামী-স্ত্রী ও ১ যুবক ও ফৈনপুর গ্রামের শশুর এবং পুত্রবধু। তাদের মধ্যে ফৈনপুর গ্রামের পুত্রবধুর শশুর কুয়েত মৈত্রি হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

ডাঃ রেজাউল ইসলাম আরো বলেন, কমিউনিটি ট্রান্সমিশনের কারণে হঠাৎ করে রোগীর সংখ্যা বেড়ে যাচ্ছে। কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার জন্য তিনি পরামর্শ দেন।

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রহিমা আক্তার জানান, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। যারা আক্রান্তদের সংস্পর্শে এসেছে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হবে। তিনি বলেন, করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে হবে। কোন প্রয়োজনে বাইরে বের হলে সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares