Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

শ্রীনগরে বাবা-মায়ের পর করোনায় আক্রান্ত মেয়ে

আরিফ হোসেন
আপডেট সময় : Tuesday, April 21, 2020

5

শ্রীনগরে বাবা-মায়ের পর মেয়ের নমুনায় করোনা সনাক্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৫।

রেজাউল ইসলাম জানান,উপজেলার গোল্ডেন সিটি এলাকার ভাড়াটিয়া স্বামী-স্ত্রীর নমুনায় গত শুক্রবার করোনা ভাইরাস সনাক্ত হয়। আজ তাদের ৯ বছর বয়সী মেয়ের নমুনায় করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। ওই মেয়ের বাবা একটি ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করেন। আক্রান্তদের মধ্যে বাকী ২জন পাটাভোগ ইউনিয়নের ফৈনপুর গ্রামের শশুর ও পুত্রবধু।

তিনি আরো জানান, গত ২০ এপ্রিল পর্যন্ত এই উপজেলা থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য ৪৫ জনের নমুনা পাঠানো হয়েছে। ২১ এপ্রিল পর্যন্ত প্রাপ্ত ফলাফলে ৫ জনের নমুনায় করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি শ্রীনগর উপজেলার মধ্যে কারো করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করতে বলেন।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, গোল্ডেন সিটির বাড়িটি শুক্রবার দুপুরেই লগডাউন করা হয়েছে। ওই বিল্ডিংয়ের আশপাশের বিল্ডিং গুলোতে বসবাসরত মানুষের চলাচল সীমিত করা হয়েছে। কেউ তা ভঙ্গ করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো জানান, পাটাভোগ ইউনিয়নের ফৈনপুরের বাড়িটি আগে থেকেই লগডাউনে রয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares