Logo
শিরোনাম :
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

মুন্সীগঞ্জে সাংবাদিক নাজিরের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

তুষার আহাম্মেদ 237 বার
আপডেট সময় : Wednesday, September 2, 2020
সাংবাদিক নাজিরের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

5

দৈনিক রজত রেখা পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ নাজির হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। আজ বুধবার দুপুর ১২ টার দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হামিদা খাতুন, আরোও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রজত রেখার উপ-সম্পাদক মামুনুর রশীদ খোকা, দৈনিক রজত রেখার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জ্বল, মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর নার্গিস আক্তার ও হোসনে আরা বেগম, মুন্সীগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির।

এ প্রতিবাদ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন এন.টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি মাঈনউদ্দিন সুমন, বাংলা টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি শেখ মোঃ রতন, সময়ের আলোর জেলা প্রতিনিধি মোঃ জুয়েল রানা, দৈনিক রজত রেখার চীফরিপোর্টার নাদিম হোসাইন, ডি.বি.সি চ্যানেলের প্রতিনিধি সাজ্জাদ হোসাইন, যাত্রাবাড়ী হাইস্কুলের শিক্ষক দিপক কুমার চক্রবর্তী, এস.এ টিভির সাংবাদিক রাজিবুল হাসান জুয়েল ও অনলাইন সাংবদিক কাজী বিপ্লব প্রমুখ।

বক্তারা সাংবাদিক নাজির হোসেনের উপরে সন্ত্রাসী হামলার মামলার আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি আহব্বান জানান। মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামানুর রশীদ খোকা দুই দিনের কর্মসূচি ঘোষনা করেন।

বৃহস্পতিবার ১২টা থেকে ২টা পর্যন্ত দুই ঘন্টা কলম বিরতি এবং শুক্রবার বেলা ১১টার দিকে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares