Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সাংবাদিক শহীদ-ই-হাসান তুহিনের ‘মা’ আর নেই

নিজস্ব প্রতিবেদক 114 বার
আপডেট সময় : Monday, April 20, 2020

1

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জিটিভি ও দৈনিক যায়যায় দিনের সাংবাদিক শহীদ-ই-হাসান তুহিনের মা রওশন আক্তার (৭৬) আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার রাত সাড়ে ১১টায় শহরের মানিকপুরের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি চার পুত্র ও দুই কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

টঙ্গীবাড়ি উপজেলার রংমেহার গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান ভূইয়ার স্ত্রী রওশন আক্তার ছিলেন সাহসী এক নারী। বীর মুক্তিযোদ্ধা স্বামীর অকাল মৃত্যুর পরও তিনি মৃত্যুর আগ পর্যন্ত নানা সৃজনশীল ভূমিকা রেখে গেছেন। বেশ কিছুদিন ধরে অসুস্থ সত্তে¡ও এই বৃদ্ধ বয়সেও সাহস নিয়ে লড়াই করছিলেন। কিন্তু আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে সকলকে কান্নার সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যুর খবর শুনে লকডাউন সত্বেও সংবাদকর্মী ও স্বজনরা ছুটে যান।

মঙ্গলবার সকাল ১০টায় মানিকপুর জামে মসজিদে নামাজের জানাজা শেষে শহরের কাটাখালি আইনজীবী কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে।

তাঁর মৃত্যুতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাবেক সভাপতি রাসেল মাহমুদ ও কাজী সাব্বির আহম্মেদ দিপু এবং বর্তমান সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা ও সাবেক সাধারণ সম্পাদক তানভির হোসেন ও ভবতোষ চৌধুরী নুপুরসহ অন্যান্য সংবাদকর্মীগণ গভীর শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares