Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সিরাজদিখানে কুপ্রস্তাব রাজি না হওয়ায় স্বামী-স্ত্রী’র উপর হামলার অভিযোগ

আরিফ হোসেন হারিছ
আপডেট সময় : Thursday, July 23, 2020

5

সিরাজদিখানে এক গৃহবধু কুপ্রস্তার রাজি না হওয়ায় তাকেসহ তার স্বামীর উপর হামলা করে মারাত্মক নীলাফুলা জখম করেছে একদল দুবত্ত। এসময় ওই গৃহবধুর শ্লিলতাহানিরও অভিযোগ পাওয়া গেছে। এছাড়া নগদটাকা ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগেও সিরাজদিখান থানায় একটি মামলা হয়েছে। আহত স্বামী স্ত্রী সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, সিরাজদিখান থানার চান্দেরচর গ্রামের মৃত রমিজ উদ্দিনের পুত্র আব্দুল খালেক (৫৫)-এর স্ত্রী কহিনুর বেগম (৪৫)-কে দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল প্রতিবেশী মো. রাকিব (২২), মো. রিফাদ (২০) ও মো. আকবর (২৫)।

এমন কি তাদের কুপ্রস্তাব রাজি না হওয়ায় বিভিন্ন প্রকার ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে আসছিল তারা। এরই জের ধরে বুধবার ২২ জুলাই সন্ধ্যা ৭টার দিকে মো. আলী হোসেনের দুই পুত্র মো. শরীফ (২৫) ও মো. সজিব (২০), মো. মজিদ মিয়ার দুই পুত্র মো. রাকিব (২২), ও মো. রিফাদ (২০), মোহাম্মদ হোসেনের পুত্র মো. আকবর (২৫) এবং মো. জালাল উদ্দিনের পুত্র মো. সমশের আলী (৪০)সহ অজ্ঞাত নামা ৩/৪ জন হাতে দা, ছোরা, লোহার রড, বাঁশের লাঠি, কাঠের ডাসা, রশি ইত্যাদি নিয়ে বে-আইনী জনতাবদ্ধভাব সজ্জিত হয়ে অনাধিকার ভাবে খালেকের বসত বাড়ীতে প্রবেশ করে তাকে তার বসত ঘরের দক্ষিন পাশে পেয়ে বিবাদী মো. আকবরের হুকুমে ৩নং বিবাদীর মো. রাকিবের হাতে থাকা রশি দিয়ে হত্যার উদ্দেশ্যে তার গলায় পেচ মেরে শ্বাসরোধ করার চেষ্টা করে এবং সকল বিবাদীগন লাোহার রড, বাঁশের লাঠি, কাঠের ডাসা, রশি দিয়ে তাকে এলাপাথারীভাবে মুখ, ঠোট সহ শরীরের বিভিন স্থানে পিটিয়ে ও কিল, ঘুষি, লাথি মেরে নীলা ফুলা জখমসহ কাটা রক্তাক্ত জখম করে।

তার ডাক চিৎকার শুনে তার স্ত্রী কাহিনুর বেগম (৪৫) এগিয়ে আসলে বিবাদীগন তার স্ত্রীকে এলাপাথারী ভাবে চর থাপ্পর, কিল, ঘুষি, লাথি মেরে তার স্ত্রীর শরীরের বিভিন স্থানে নীলা ফুলা জখম করে। এ সময় খালকের স্ত্রীর গলায় থাকা এক ভরি ওজনের একটি স্বর্নের চেইন (যার মূল্য আনুমানিক মূল্য ৬২ হাজার টাকা) ১ নং বিবাদী মো. শরীফ নিয়ে যায়। ৪নং ও ০৫নং বিবাদী মো. রিফাদ (২০) ও মো. আকবর (২৫) তার স্ত্রীকে টানা হেচরা করে তার বসত বাড়ীর দক্ষিন পাশের রাস্তায় নিয়ে তার স্ত্রীর পরিহিত থ্রি-পিচ টেনে ছিড়ে শ্লীলতা হানি ঘটায়।

এছাড়া মামলার ১, ২ ও ৬নং বিবাদীরা তার বসত টিনের ঘরের ভিতর প্রবেশ করে বসত ঘরের ভিতরে থাকা একটি স্ট্রীলের আলমিরা, কাঠের সুচ, টিনের বেড়া, দরজা ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে অনুমান ৫৫ হাজার টাকার ক্ষতিসাধন করে। ১নং বিবাদী তার আলমিরার ড্রয়ার ভেঙে্গ নগদ ১৫ হাজার টাকা ও ১২ আনা ওজনের একটি স্বর্নর চেইন যার মূল্য অনুমান ৪০ হাজার টাকা নিয়ে যায়।

এসময় তাদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীগন তাদেরকে উল্লখিত ঘটনা কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ খুন করার হুমকি প্রদান করে চলে যায়। পরবর্তীতে খালেক ও তার স্ত্রী কহিনুর বেগমকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করে।

এ ব্যাপারে সিরাজদিখান থানর ওসি মো. ফরিদ উদ্দিন জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares