Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সিরাজদিখানে ছাত্রলীগের উদ্যোগে জীবানুনাশক স্প্রে

শেখ রাসেল ফখরুদ্দীন 149 বার
আপডেট সময় : Friday, May 8, 2020

5

সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আজ শুক্রবার জৈনসার ইউনিয়নের বিভিন্ন মসজিদে জীবানু নাশক স্প্রে করা হয়েছে। মসজিদে সরকারি নীতিমালা মেনে মুসুল্লিদের সুশৃঙ্খল ভাবে নামাজ আদায় করা নিশ্চিত করা হয়। এ সময় বিভিন্ন মসজিদের গেটে ছাত্রলীগের নেতা কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে দাড়িয়ে আগত মুসুল্লিদের পুরো শরীরে স্প্রে করা হয়। ইউনিয়নটির ভাটিমভোগ ঈদগাহ জামে মসজিদ থেকে এ কার্যক্রম শুরু করা হয়। সেখানে উপস্থিত ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোঃ যায়িদ হাসান দেওয়ান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ দেওয়ান মেনন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ শেখ সহ বিভিন্ন নেতা কর্মীরা। এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ খানের নেতৃত্বে পশ্চিম পাড়া এবং সহ সভাপতি সাব্বির হোসেনের নেতৃত্বে চাইনপাড়া মসজিদে এ কার্যক্রম চালানো হয়।

তাদের এমন কার্যক্রমে এলাকার সকল মুসুল্লিরা সন্তোষ প্রকাশ করেন। এ সময় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ দেওয়ান মেনন বলেন- “দীর্ঘদিন মসজিদে মুসুল্লি সীমিত ছিল। সরকারি নির্দেশনার পরে আজকে প্রথম জুম্মা। স্বাভাবিক জনসমাগম বেশি হবে তাই আমাদের এই উদ্যোগ”। এ সময় তাদের এ কাজে উৎসাহ প্রধান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ও বিক্রমপুর – মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ এর সভাপতি মোঃ যায়িদ হাসান দেওয়ান। তিনি বলেন-” আসলে মসজিদ আমাদের মুসলিম উম্মাহর জন্য এক অনুভূতির জায়গা। ইউনিয়ন ছাত্রলীগের অনুজরা বিশেষ করে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ দেওয়ান মেনন কে আমি ধন্যবাদ জানাই এমন একটি মহৎ উদ্যোগ নেয়ার জন্য।সামাজিক সচেতনতাই পারে করোনা পরিস্থিতি থেকে মুক্তি”। এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে কথা বলে জানা গেছে সকলেই তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এবং এই সেচ্ছাসেবী কাজ কে চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছে।
ইউনিয়নের কয়েকটি মসজিদে এ কার্যক্রম চালানো হয়। আস্তে আস্তে সব মসজিদে ই এ কার্যক্রম চালু করা হবে। এ ব্যাপারে মোঃ যায়িদ হাসান দেওয়ান আরও বলে-“বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশের ক্লান্তি কালে ত্রাতার ভূমিকায় আবিভূত হয়।দেশ ও জনগণের সেবায় সবার আগে বাংলাদেশ ছাত্রলীগ”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares