Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সিরাজদীখানে নিখোঁজের ৩ দিন পর অটো চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Thursday, November 12, 2020
সিরাজদীখানে নিখোঁজের ৩ দিন পর অটো চালকের লাশ উদ্ধার

5

মুন্সীগঞ্জের সিরাজদীখানে নিখোঁজের ৩ দিন পর অটো চালকের লাশ উদ্ধার করেছে সিরাজদীখানে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী নামক এলাকায় একটি ডুবাতে লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ দুপুর সাড়ে ১২ টায় লাশ উদ্ধার করে।

নিহত অটোচালক আনারুল ইসলাম (৩৬) কুড়িগ্রাম জেলার চিলমারী থানার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট গ্রামের দারোগ আলীর ছেলে সে দীর্ঘ ১০ বছর যাবৎ জেলা সদরে পরিবার নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করত এবং ভাড়ায় অটো চালাতো ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান,আনারুল গত ১০ই নভেম্বর বিকালে অটো নিয়ে বের হয় । রাতে বাসায় না ফেড়ায় পর দিন ১১ ই নভেম্বর অটো গাড়ীর মালিক মুকুল মিয়া বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় সাধারন ডায়রী করেন এবং ১১ তারিখে সিরাজদীখানে থানার টহল পুলিশ ঘটনাস্থল থেকে অটো উদ্ধার করে ।

নিহতের স্ত্রী মুমিনা বেগম বলেন ,আমার জানা মতে আমার স্বামীর সাথে কারো শত্রুতা ছিল না ,কি কারনে কি হল আমি বুঝতে পারছি না ।

সিরাজদীখানে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক জানান, এটি একটি দুর্ঘটনা । গত ১১ই নভেম্বর দুমড়ে-মুচড়ানো অটোটি উদ্ধার করা হয় এবং একই স্থান থেকে থানা পুলিশ আজ সকাল লাশটি উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares