Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সিরাজদীখানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Thursday, November 12, 2020
সিরাজদীখানে মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

1

মুন্সীগঞ্জের সিরাজদীখানে “নো-মাস্ক নো-সার্ভিস” সরকারী নির্দেশনা বাস্তবায়ন ও মূল্য তালিকা না থাকায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও বাজার মনিটরিং করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১ টায় সিরাজদীখান বাজারের বিভিন্ন দোকানে মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা ও বাজার মনিটরিং করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্যট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় তিনি পথচারি ও ব্যবসায়ীদের মাস্ক ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন।

এছাড়া মাস্ক ছাড়া ব্যক্তিদের মাস্ক পরিধান করিয়ে দেন এবং ৬জন দোকানীকে মূল্য তালিকা না থাকায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ও ভোক্তা আধিকার সংরণ আইন ২০০৯এর ৩৮ ধারায় মোট ৬জনকে ৩হাজার ৫শত টাকা জরিমানা করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, সরকারের নির্দেশ বাস্তবায়ন ও জনসচেতনতা সৃষ্টির ল্েয আমরা জনসাধারণকে মাস্ক ছাড়া যাতে হাট-বাজারে না আসে সে ক্ষেত্রে জনসচেতনতা মূলক বাজার মনিটরিং করছি।

আর দোকানিকে বলে দিয়েছি যাতে মাস্ক ছাড়া কারো কাছে পণ্য বিক্রি না করে। কারণ এই শীতে যাতে করোনাভাইরাস মহামারী রুপ না নিতে পারে। এছাড়াও প্রতিদিনের নির্ধারিত বাজার মূল্য তালিকা দোকানীকে টানানোর নির্দেশ দেওয়া হয়।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares