Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

স্বাস্থ্যকর্মীদের জন্য চ্যারিটি ম্যাচ খেলবে রিয়াল-বায়ার্ন-ইন্টার

খেলাধুলা ডেস্ক 55 বার
আপডেট সময় : Saturday, May 23, 2020

1

বিশ্বজুড়ে করোনা সংকটের এই সময়ে সবচেয়ে কঠিন কাজ করে যাচ্ছেন ডাক্তার, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীরা। নিজেদের জীবন বাজি রেখে রোগীদের সেবা করে আসছেন তারা।

সব ধরনের স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতে এবার চ্যারিটি ম্যাচ খেলবে বিশ্বের শীর্ষস্থানীয় তিন লিগের তিনটি ক্লাব রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ ও ইন্টার মিলান। তবে ঠিক কবে ম্যাচগুলো হবে তা এখনও নির্ধারিত হয়নি।

চূড়ান্ত সূচি নির্ধারিত না হলেও প্রাথমিকভাবে আগামী বছর ২০২১ সালে ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছে তিন দেশের এ তিন ক্লাব।

রিয়ালের বিপক্ষে ইন্টারের ম্যাচটি হবে মাদ্রিদে, ইন্টার বনাম বায়ার্নের ম্যাচটি হবে মিলানে এবং রিয়াল ও বায়ার্ন মুখোমুখি হবে মিউনিখে। তবে সময়ের ব্যাপার চূড়ান্ত হবে সমর্থকরা কবে মাঠে গিয়ে খেলা দেখার অনুমতি পান তার উপর। অবশ্যই পরিস্থিতির উপর নির্ভর করছে এ সিদ্ধান্ত।

মূলত এ ম্যাচে ওইসব যোদ্ধা স্বাস্থ্যকর্মীদের আমন্ত্রণ জানানো হবে যারা অক্লান্ত পরিশ্রম করছেন বিশ্বের এ কঠিন দুর্যোগের সময়ে। কাদের আমন্ত্রণ জানানো হবে তা অবশ্য নির্ধারণ করবে স্বাগতিক দল। প্রতিটি ম্যাচে স্বাস্থ্যকর্মীদের আমন্ত্রণ জানাবে তারা। আর এ থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যবহার করা হবে ইতালি ও স্পেনের মেডিক্যাল খাতে।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে রিয়ালের পক্ষে থেকে জানানো হয়েছে, তিনটি ক্লাব ওইসব নায়কদের আমাদের সংহতি, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাতে চায়। তিন ক্লাবই ইউরোপের জনগণের মধ্যে সংহতি ও ভ্রাতৃত্বের বার্তা প্রেরণ করতে চায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares