Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

১০ জেলার রেড জোনে সাধারণ ছুটি

অনলাইন ডেস্ক 616 বার
আপডেট সময় : Monday, June 22, 2020
১০ জেলার রেড জোনে সাধারণ ছুটি

1

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশে ‘রেড জোন’ ঘোষিত ১০টি জেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। রোববার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় চট্টগ্রাম, বগুড়া, চুয়াডাঙ্গা, মৌলভীবাজার, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, মুন্সীগঞ্জ, কুমিল্লা, যশোর ও মাদারীপুরের ২৭টি রেড জোন এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করে আদেশ জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রেড জোন ঘোষিত এলাকায় বর্ণিত সময়ের জন্য ছুটি কার্যকর হবে। রেড জোনে চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড নম্বর ১০ উত্তর কাট্টালি (বিসিক শিল্প নগরী ব্যতীত এলাকা)। এই সীমানা পর্যন্ত ১৭ জুন লাল অঞ্চল ঘোষণা করা হয়। পরবর্তী ২১ দিন লাল জোনের মেয়াদ নির্ধারণ করা হয়েছে। এই এলাকায় ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি থাকবে।

বগুড়া জেলার পৌরসভা চেলোপাড়া, নাটাই পাড়া, নারুলী, জলেশ্বরী তলা, সুত্রাপুর, মালতিনগর, ঠনঠনিয়া, হাড়িপাড়ি ও কলোনি এলাকা ১৪ জুন রেড জোন ঘোষণা করা হয়েছে। পরবর্তী ২১ দিন রেড জোনের মেয়াদ নির্ধারণ করে ২১ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

চুয়াডাঙা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পুরানপুর গ্রামের রিফিউজি কলোনি ও ৭ নম্বর ওয়ার্ডের থানাপাড়া এলাকা গত ১৭ জুন রেড জোন এলাকা ঘোষণা করা হয়। এই তারিখ থেকে পরবর্তী ২১ দিন এ ঘোষণা বহাল থাকবে। এ এলাকায় ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল ইউনিয়নের ক্যাথলিক মিশন রোড, রুপশপুর, সবুজবাগ, মুসলিমবাগ, লালবাগ, বিরাইমপুর এবং শ্রীমঙ্গল পৌরসভার কালিঘাট রোড ও শ্যামলী এলাকা। কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দনগর, কাদিপুর ইউনিয়নের মনসুর এবং কুলাউড়া পৌরসভার মাগুর ও মনসুর এলাকায় ১৪ জুন রেড জোন ঘোষণা করে তার মেয়াদ নির্ধারণ করা হয় পরবর্তী ২১ দিন পর্যন্ত। এসব এলাকায় ২১ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares